1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




গাজীপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা : আটক ১

হাবিবুর রহমান,গাজীপুর প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে
Check for details

গাজীপুর মহানগরের ভূরুলিয়া এলাকায় এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নাঈম সরকার (১৯) গাজীপুর মহানগরীর পশ্চিম ভূরুলিয়া এলাকার লোকমান সরকারের ছেলে। সে স্থানীয় মডেল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজী (মিস্ট) এর ২য় বর্ষের ছাত্র। পূর্ব বিরোধের জেরে এই হত্যাকান্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের এক বন্ধু। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

জিএমপির সদর থানার ওসি মোহাম্মদ আলমগীর ভূইয়া বলেন, মহানগরীর ভূরুলিয়া এলাকায় কলেজের পাশে বসে আড্ডা দিচ্ছিল বোর্ডবাজার এলাকার আহত মুন্না ও তার এক বান্ধবী। এসময় সেখানে স্থানীয় তিন যুবক গিয়ে তাদের বাঁধা দেয়। এক পর্যায়ে তাদের মধ্যে বাক বিতন্ডা হয়। পরে মুন্না তাকে সাহায্যের জন্য বন্ধু নাইমকে ডেকে আনে। নাইম ঘটনাস্থলে গেলে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করে ওই তিন যুবক। এসময় গুরুতর আহত হন নাইম ও তার বন্ধু মুন্না। তাদের উদ্ধার করে স্থানীয়রা শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাইমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details