1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘RJ মিউজিক্যাল লাইভ শো’তে এবার আসছে গানের দল “অন্তরীণ” হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন অমর একুশে গ্রন্থমেলা ২০২২’ উপলক্ষ্যে ১১ দফা প্রস্তাব উত্থাপন জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “শম্পা কুন্ডু” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “সাজেদ ফাতেমী” স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী স্বরণ ও দেশনেত্রী’র দোয়ায় বিএনপি’র জার্মানি শাখা। জীবননগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ব্রাসেলসে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক দুবাই ওয়ার্ল্ড এক্সপোতে অংশগ্রহণ করবে ওয়েন্ড-এর প্রতিনিধি দল গোধূলির ছায়া

গাজীপুরে আটক ৫ অপহরণকারী,অপহৃত উদ্ধার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯
Check for details

হাবিবুর রহমান,গাজীপুর প্রতিনিধি:২৪ অক্টোবর রাত ১০টার দিকে র‌্যাব-১ সদস্যরা গাজীপুর মহানগরের বাসন থানার নলজানী এলাকা থেকে অপহৃত ভিকটিম মোঃ হারুন অর-রশিদ (৩৯)কে উদ্ধার করেছে আর আটক করেছে ৫ অপহরণকারীকে।অপহৃতের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায় । অপহরণকারীরা হলো শাহিন আলম(৩০), সোহেল(২৫), শ্রী সঞ্জয় কুমার দাস(১৯), মোসাঃ সাহিদা বেগম(২৫), সাবিনা আক্তার বষা(২৬)। অপহরণকারীরা বাসন এলাকায় বিভিন্ন বাড়ির ভাড়াটিয়া ।

আটকের পর তাদের নিকট থেকে ১টি ডিজিটাল ভিডিও ক্যামেরা, ৬টি মোবাইল ফোন, ১০০ টাকা মূল্যের ৩টি লিখিত ষ্টাম্প উদ্ধার করা হয়।
২৩ অক্টোবর বিকেলে গাজীপুর শিববাড়ী এলাকা হইতে অজ্ঞাতনামা ৮ জন ব্যক্তি ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গাজীপুর সদর থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর -৯৩০।

অপহরণকারীরা ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটক রেখে ব্যাপক মারধর করে হত্যার ভয় দেখিয়ে ভিকটিমকে অস্ত্রের মুখে রেখে ৫ লক্ষ টাকার ষ্টাম্প পেপারে স্বাক্ষর নেয়। অপহরণের পর ২৪ অক্টোবর ১২.৩০ ঘটিকার দিকে অপহরনকারীরা ভিকটিমের মোবাইল ফোনের মাধ্যমে তার স্ত্রীর কাছে মুক্তিপণ হিসেবে ৫ লক্ষ টাকা দাবি করে অন্যথায় তারা ভিকটিমকে হত্যা করবে বলে জানায় এবং বিকাশের মাধ্যমে ২৫,০০০ টাকা হাতিয়ে নেয়।
র‌্যাব-১ সুত্রে এ তথ্য জানা যায় ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details