1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

গাজীপুরে আটক ৫ অপহরণকারী,অপহৃত উদ্ধার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯
Check for details

হাবিবুর রহমান,গাজীপুর প্রতিনিধি:২৪ অক্টোবর রাত ১০টার দিকে র‌্যাব-১ সদস্যরা গাজীপুর মহানগরের বাসন থানার নলজানী এলাকা থেকে অপহৃত ভিকটিম মোঃ হারুন অর-রশিদ (৩৯)কে উদ্ধার করেছে আর আটক করেছে ৫ অপহরণকারীকে।অপহৃতের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায় । অপহরণকারীরা হলো শাহিন আলম(৩০), সোহেল(২৫), শ্রী সঞ্জয় কুমার দাস(১৯), মোসাঃ সাহিদা বেগম(২৫), সাবিনা আক্তার বষা(২৬)। অপহরণকারীরা বাসন এলাকায় বিভিন্ন বাড়ির ভাড়াটিয়া ।

আটকের পর তাদের নিকট থেকে ১টি ডিজিটাল ভিডিও ক্যামেরা, ৬টি মোবাইল ফোন, ১০০ টাকা মূল্যের ৩টি লিখিত ষ্টাম্প উদ্ধার করা হয়।
২৩ অক্টোবর বিকেলে গাজীপুর শিববাড়ী এলাকা হইতে অজ্ঞাতনামা ৮ জন ব্যক্তি ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গাজীপুর সদর থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর -৯৩০।

অপহরণকারীরা ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটক রেখে ব্যাপক মারধর করে হত্যার ভয় দেখিয়ে ভিকটিমকে অস্ত্রের মুখে রেখে ৫ লক্ষ টাকার ষ্টাম্প পেপারে স্বাক্ষর নেয়। অপহরণের পর ২৪ অক্টোবর ১২.৩০ ঘটিকার দিকে অপহরনকারীরা ভিকটিমের মোবাইল ফোনের মাধ্যমে তার স্ত্রীর কাছে মুক্তিপণ হিসেবে ৫ লক্ষ টাকা দাবি করে অন্যথায় তারা ভিকটিমকে হত্যা করবে বলে জানায় এবং বিকাশের মাধ্যমে ২৫,০০০ টাকা হাতিয়ে নেয়।
র‌্যাব-১ সুত্রে এ তথ্য জানা যায় ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details