1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

গাইবান্ধায় মা ইলিশ সংরক্ষণে ব্রহ্মপুত্রে অভিযান

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
Check for details

আশরাফুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:মা ইলিশ সংরক্ষণে আজ ১৯ অক্টোবর শনিবার গাইবান্ধার ব্রহ্মপুত্র নদে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। দিনব্যাপি এ অভিযানে মা ইলিশ ধরার অপরাধে গাইবান্ধা সদর ও সাঘাটা উপজেলায় ১২ জেলের জেল জরিমানা এবং ২৭ হাজার মিটার কারেন্ট জাল ও সাড়ে নয়কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।

এর মধ্যে সদর উপজেলায় ১০ জন জেলেকে আটক করা হয় এবং ২০হাজার মিটার কারেন্ট জাল ও ৭ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। সদরে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট বীর আমির হামজা, সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় ব্যানার্জী, নৌপুলিশের এসআই মাজেদুল ইসলামসহ পুলিশ সদস্য, মৎস্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারী। আটক জেলেদের পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে জেলে শাহীন আলম, সাইদুল ইসলাম, জিয়াউল ইসলাম, মাসুদ মিয়া, ইউনুস আলী, আবুল কালাম, ফারুক হোসনে, আবুল কালাম, বাদশা মিয়ার ১০দিন করে বিনাশ্রম জেল এবং আব্দুস সোবহানকে ৫হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সাঘাটা উপজেলায় ঠান্ডু মিয়া ও শহিদুল ইসলামকে ৫০০ টাকা করে মোট ১হাজার টাকা জরিমানা করা হয়। ওই অভিযান পরিচালনা করেন সাঘাটা উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. শাকিল আহম্মেদ, উপজেলা মৎস্য কর্মকর্তা মুরাদ হোসেন প্রামাণিক। অভিযানকালে ৭হাজার মিটার জাল ও আড়াই কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details