1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জাতিসংঘ সদর দপ্তরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে বোন ও মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ভাষা দিবসে বেনাপোল সীমান্তে দুই বাংলার মিলন মেলা গ্রন্থমেলায় তাজবীর সজীবের দুটি বই ‘গণমাধ্যমের গন্তব্য’ ও `অধিকার’ বাগআঁচড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাঁশবাড়ীয়ায় ছাত্রলীগের মতবিনিময় সভা গাইবান্ধায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শিক্ষিত যুবকদের দক্ষতা বৃদ্ধিতে ইউএনডিপির সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী ডুয়েটে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস পালিত




গাইবান্ধায় কৃষকের লাশ উদ্ধার

আশরাফুল ইসলাম,গাইবান্ধা জেলা প্রতিনিধি:
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে
Check for details

গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের খামার চান্দেরভিটা এলাকায় জেলা শহর সংলগ্ন আলাই নদী থেকে আজ ২৮ জানুয়ারী মঙ্গলবার সকালে ভাসমান অবস্থায় আব্দুল জলিল (৫৬) নামে কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ওই ইউনিয়নের কয়া ছয়ঘড়িয়া গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

এলাকাবাসি জানান, লাশটি আলাই নদীতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে সদর থানায় বিষয়টি জানানো হয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠায়। মৃতের পরিবার সুত্রে জানা গেছে, গত ২২ জানুয়ারি সন্ধ্যায় গাইবান্ধা শহরের উপকণ্ঠে উত্তর ফলিয়া দাখিল মাদ্রাসায় ওয়াজ মাহফিল শোনার কথা বলে আব্দুল জলিল বাড়ি থেকে বের হয়ে যান। এরপর অনেক খোঁজাখুজি করে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। ফলে তার ছেলে রিপন মিয়া গত সোমবার (২৭ জানুয়ারি) গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়রী করেন।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তাকে হত্যা করে নদীতে ফেলে দেয়া হয়েছে না দুর্ঘটনা জনিত কারণে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details