1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

গাইবান্ধায় ইঁদুরের মারার ফাঁদে বিদ্যুৎ স্পর্শে নিহত দুই

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
গাইবান্ধায় ইঁদুরের ফাঁদে কাতলামারি বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে চাচা-ভাতিজার মৃত্যু
Check for details

আশরাফুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:বিলের পাড়ে জমিতে ইঁদুর মারার জন্য অব্যবস্থাপনায় বিদ্যুত এর ফাঁদ ব্যবহারের ফলে গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার কাতলামারি বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে আইজল মিয়া (৪০) উজ্জল মিয়া (১৮) নামে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। এসময় হারুন (৩৫) নামে আরও এক যুবক আহত হয়েছেন বলে সর্বশেষ জানা যায়।

এ ঘটনাটি ঘটেছে সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদারপুর গ্রামের কাতলামারি বিল এলাকায় ৩০ অক্টোবর বুধবার রাত ১১টার দিকে।নিহত আইজল ও উজ্জল সম্পর্কে চাচা-ভাতিজা। আইজল মিয়া দামোদরপুর ইউনিয়নের পশ্চিম দামোদরপুর গ্রামের মৃত্যু ছফুর উদ্দিনের ছেলে ও উজ্জল মিয়া একই গ্রামের দুলাল মিয়ার ছেলে। আইজল পেশায় গরু ব্যবসায়ী ছিলেন। মাছ মারতে গিয়ে নিজেদের মরতে হলো ইঁদুরের ফাঁদে বিদ্যুত স্পর্শে। চিরচায়িত মাছ ধরে আর বাড়ীতে ফিরতে পারলো না।

স্থানীয়রা জানান, রাতে বাড়ির পার্শ্ববর্তী কাতলার বিলে মাছ ধরতে যায় আইজল, উজ্জল মিয়াসহ স্থানীয় কয়েকজন। তারা বিলে নামতে পাশের একটি ধানের জমি দিয়ে হাটছিলেন। এসময় ধানের জমিতে দেয়া বিদ্যুতের তারে জড়িয়ে যায় আইজল, উজ্জল ও হারুন মিয়া। এতে ঘটনাস্থলেই মারা যায় আইজল ও উজ্জল মিয়া। আহত অবস্থায় উদ্ধার করা হারুনকে।নিহতদের স্বজন ও স্থানীয়দের অভিযোগ, ইদুর মারতে বাড়ি থেকে ধানের জমিতে বিদ্যুতের লাইন টেনে নিয়ে যায় পূর্ব দামোদরপুর গ্রামের মৃত্যু নয়া মিয়ার ছেলে ফুল মিয়া। কিন্তু সেই বিদ্যুতের লাইন জিআই তারের সঙ্গে মাটিতে ফেলে রাখেন তিনি। খুঁটির পরিবর্তে মাটিতে বিদ্যুতের তার ফেলে রাখায় হতাহতের ঘটনা ঘটেছে। এমন ঘটনায় ফুল মিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি স্থানীয়দের।
সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত হারুনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। জমিতে বিদ্যুতের লাইন নেয়া ও মাটিতে তার ফেলে রাখায় হতাহতের ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এ নিয়ে থানায় অপমৃত্যুর ইউডি মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details