1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

গরমেও যখন সাজতে হয়!

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
Check for details

গরমের সময় হালকা মেকআপই ভালো। প্রথমে ময়দা দিয়ে ত্বক পরিষ্কার করে এক টুকরো বরফ পাঁচ মিনিট ত্বকে ঘষে নিন।

মুখ, গলায় ফাউন্ডেশন লাগিয়ে ত্বকের যেসব জায়গায় কালো ছোপ বা দাগ আছে, সেখানে কনসিলার লাগিয়ে আঙুল দিয়ে মিশিয়ে নিন। সাজ বেশি সময় স্থায়ী করতে স্পঞ্জ পানিতে ভিজেয়ে মুখে চেপে মেকআপ বসিয়ে দিন। এবার কমপ্যাক্ট পাউডার বুলিয়ে নিন।

চোখে মাশকারা, আইলাইনার এবং হালকা বাদামি, হালকা মোভ, ব্রিক, অরেঞ্জ, সাদা ও সোনালি রঙের মিশ্রণে আইশ্যাডো দিয়ে চোখটাকে সাজাতে পারেন। লিপলাইনার দিয়ে লাইন করে ঠোঁটে লিপিস্টিক দিন। নখে নেইলপলিশ দিন হালকা কোনো রং(দুইকোট)। গলায় ও কানে ছোট গয়না পরুন। কুমকুম অথবা গ্লিটার দিয়ে ছোট করে টিপ আকুন কপালে।

এবার বাদামি বা পিচ্ রঙের ব্লাশন দিয়ে সাজ পূর্ণ করুন। গরমে চুল খোলা রেখে অনেকেই স্বস্তি পান না। তারা হালকা অথবা আঁটসাঁট করে খোঁপা করে নিতে পারেন। পোশাকের ক্ষেত্রেও হালকা রং বেছে নিন, দেখতে ভালো লাগবে।

ফাতেমা রহমান রুমা
জার্মান বাংলা ডটকম।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details