1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

খুলনায় সেইফ এন সেইভকে ৮০ হাজার টাকা জরিমানা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ১২ মে, ২০১৯
Check for details

খুলনা প্রতিনিধিঃ গতকাল খুলনার নিউ মার্কেট এলাকার `সেইফ এন সেইভ’ সুপারশপকে বিভিন্ন অনিয়মের কারনে মোবাইল কোর্টের মাধ্যমে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শনিবার (১১ মে) বিকেল ৫টায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।

তিনি বলেন, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশনায় বাজার মনিটরিং ও স্বাস্থ্যসম্মত খাবার দেওয়ার নিশ্চায়তায় এ অভিযান চালানো হয়। সাধারণ মানুষ তথা ক্রেতা সেজে আমি ‘সেইফ এন সেইভে’ বিভিন্ন পণ্য দেখি ও কেনার জন্য তা রাখি। এ সময় চোখে নানা অনিয়ম ধরা পড়ে। সরকার নির্ধারিত মূল্য না মেনে গরুর মাংস বিক্রি হচ্ছে ৭০০ টাকায়।
তিনি বলেন, কাঁচা সবজি প্রায় সবগুলো চড়া দামে বিক্রি করছে এ প্রতিষ্ঠান। এছাড়া কসমেটিকস থেকে শুরু করে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্যের গায়ে মেয়াদ উত্তীর্ণের তারিখ পাওয়া যায়নি। তৃতীয় তলায় মিষ্টি জাতীয় পণ্য তৈরি কিভাবে করে এই প্রতিষ্ঠান তা সরেজমিনে দেখতে গিয়ে চোখে পড়ে অস্বাস্থ্যকর পরিবেশ। এমনকি বিড়ালের অবাধ যাতায়াত ও নোংরা ওয়াশরুম চোখে পড়ে।

এছাড়া বিভিন্ন জিনিস কিনতে আসা ভোক্তাসাধারণ তাৎক্ষণিকভাবে নানা অভিযোগ করেন এ প্রতিষ্ঠানের বিরুদ্ধে। সব অনিয়ম ও আইন অমান্য করার অপরাধে প্রতিষ্ঠানটিকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।’

অভিযানে আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি দলও অংশ নেয়। এর আগে ২০১৬ সালেও ‘সেইফ এন সেইভ’কে এক লাখ টাকা অর্থদণ্ড করে ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details