খালেদা জিয়াকে মুক্ত ও গণতন্ত্র মুক্তির অঙ্গিকার করেছে ইতালি বিএনপি

শহীদ জিয়ার ৩৮তম শাহাদত বার্ষিকীতে খালেদা জিয়াকে মুক্ত করে, গণতন্ত্র মুক্তির অঙ্গিকার করেছে ইতালি বিএনপি
Check for details

মিনহাজ হোসেন,ইতালি প্রতিনিধি:জিয়াউর রহমানের ৩৮তম শাহাদত বার্ষিকীতে কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নিয়েছে ইতালি বিএনপি। একই সঙ্গে ইতালি বিএনপি আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে দলের প্রতিষ্ঠাতার আদর্শ অনুসরণ করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনারও অঙ্গীকার করেছে দলটি।

রোমের মক্কি মসজিদে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি হাজী আবদুর রাজ্জাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন সহ অনেকে।

এসময় সভাপতি আবদুর রাজ্জাক গণতন্ত্র পূণরুদ্ধারে কারাবন্দী দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কারা মুক্ত করে আবারও তার নেতৃত্বে বহুদলীয় গণতন্ত্রকে ফিরিয়ে আনার আহ্বান করেন।
সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন বলেন, শহীদ জিয়া জাতীয়তাবাদী শক্তির প্রেরণার উৎস। খালেদা জিয়াকে কারা মুক্ত এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার অঙ্গীকার করেন

এসময় বক্তারা বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও ক্ষুধামুক্ত বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শহীদ জিয়াউর রহমান জাতির সঙ্কটময় মুহূর্তে বার বার মাথা উঁচু করে দাঁড়িয়েছেন। স্বাধীনতা যুদ্ধে তার অতুলনীয় ভূমিকা ইতিহাসে উজ্জ্বল হয়ে আছে।

তারা আরও বলেন, জাতীয় জীবনের চলমান সংকটে শহীদ জিয়ার প্রদর্শিত পথ ও আদর্শ বুকে ধারণ করেই সামনে এগিয়ে যেতে হবে। জাতীয় স্বার্থ, বহুমাত্রিক গণতন্ত্র এবং জনগণের অধিকার সুরক্ষায় গণঐক্য গড়ে তুলতে হবে।

পরে মসজিদের ইমাম মুফতি ওয়ালি উল্লাহ খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দেশে ও প্রবাসে বাংলাদেশীদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

Facebook Comments