1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি

খালেকিয়া মাদ্রাসা সুপারের বিরুদ্ধে গোপনে কমিটি করার অভিযোগ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

রেজাউল করিম বিপ্লব, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে খালেকিয়া দারুছুন্নাহ দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠনের তফসিল গোপন করে অবৈধ ভাবে কমিটি গঠন করার অভিযোগ উঠছে সুপারের বিরোদ্ধে।

বৃহস্পতিবার ছিল মনোনয়ন ক্রয়ের শেষ দিন। কিন্তু প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অবিভাবকরা এ ব্যাপারে কিছুই জানেন না। বৃহস্পতিবার সরে জমিন মাদ্রাসায় গেলে ছাত্র অবিভাবক ও নির্বানের প্রার্থী নাসির উদ্দিন, আবু সাইয়িদ, আব্দুছ সাত্তার ও শামিম তারা সুপারের বিরোদ্ধে এ অভিযোগ তুলেন। দুপুর বারোটার মধ্যে কোন কারণ ছাড়াই দুটি ক্লাস হওয়ার পর মাদ্রাসা ছুটি ঘোষণা করা হয়। মাদ্রাসার সুপার আফাজ উদ্দিনকে প্রতিষ্ঠানে গিয়ে পাওয়া যায়নি। মোবাইল ফোনে তার সাথে নির্বাচনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন নির্বাচন হচ্ছে না ।

এ ব্যাপারে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার আশরাফুল আলম জানান, ৪ সেপ্টেম্বর মাদ্রাসার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে ৬সেপ্টেম্বর বৃহস্পতিবার মনোনয়ন ক্রয় ও জমা দানের শেষ দিন। তিনি আরও জানায় মাদ্রাসার সুপার তফসিল ঘোষণার দিন তার অফিস থেকে নির্বাচনের কাগজ পত্র বুঝিয়ে নিয়েছেন। তফসিল গোফন করে নির্বাচন করার ব্যাপারে স্থানীয় এলাকাবাসী বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার কাছে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন। এ সম্পর্কে ইউ এনও এলিশ শরমিন অভিযোগের সতত্যা স্বাীকার করে জানান, প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details