1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

খন্দকার মাকসুদ এনআরবিসি ব্যাংকের এমডি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
Check for details

এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক লিমিটেডে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন ব্যাংকিং খাতে সুদীর্ঘ অভিজ্ঞতা ও সাফল্যের অধিকারী খন্দকার রাশেদ মাকসুদ।

বুধবার (০৪ এপ্রিল) প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় কর্তৃপক্ষ। এর আগে মঙ্গলবার (০৩ এপ্রিল) গঠনমূলক যুগোপযোগী পরিবর্তন করে নেতৃস্থানীয় ব্যাংকে পরিণত করতে তিনি এনআরবিসি’তে যোগ দেন।

ইতোপূর্বে তিনি সিটি ব্যাংক এন-এ বাংলাদেশে ব্যবস্থাপনা পরিচালক ও সিটি কান্ট্রি অফিসারের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি ইন্দোনেশিয়াতে ওই ব্যাংকের ম্যানিজিং ডিরেক্টর (গ্লোবাল ট্রানজেকশন সার্ভিসেস) হিসেবে দায়িত্ব পালন করেন।

দেশে-বিদেশে ব্যাংক ও আর্থিক খাতে ২৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন খন্দকার মাকসুদ ১৯৯২ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করার পর আমেরিকান এক্সপ্রেস ব্যাংক ঢাকায় যোগ দিয়ে তার কর্মজীবন শুরু করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details