1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

কোনো ধরনের চাঁদাবাজি থাকবে না:এমপি মূর্শেদী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯
খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ এর সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বক্তব্য রাখেন
Check for details

খুলনা প্রতিনিধি:খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ এর সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, খুলনা-৪ আসনে (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) কোনো ধরনের চাঁদাবাজি থাকবে না। একই সাথে জঙ্গী, মাদক ও সন্ত্রাসবাদের কোনো ছাড় দেওয়া হবে না। তিনি আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দলকে আরও ভাল করে সংগঠিত করতে হবে। রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে। কিন্তু কোনো প্রতিহিংসা থাকবে না। সম্মিলিত প্রচেষ্টায় খুলনা-৪ আসনে উন্নয়ন করতে হবে। যার মাধ্যমে খুলনা-৪ আসন হবে মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাস মুক্ত মডেল এলাকা।

শুক্রবার খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী খুলনায় হিমায়িত মৎস্য প্রক্রিয়াজাতকরণ কারখানা মালিকদের সাথে মতবিনিময় সভায়, দিঘলিয়া উপজেলার পানিগাতী-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এবং দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে এ সব কথা বলেন।

বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা বিভাগের অতিরিক্ত রেঞ্জ ডিআইজি (অর্থ ও প্রশাসন) মোঃ হাবিবুর রহমান, খুলনা জেলাপ্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা জেলা পুলিশ সুপার এস এম সফিউল্লাহ, বিপিএম, খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. এম এম মুজিবুর রহমান প্রমুখ।এদিকে রূপসা উপজেলার নৈহাটিতে ‘আলো ফুটবেই মোহাম্মদ সালেহীন’ নামের একটি প্রতিবন্ধী বিদ্যালয় উদ্বোধন করেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর সহধর্মিণী সারমিন সালাম। এছাড়াও তিনি সাংসদের বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগদান করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details