1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

কোটচাদপুরে মাদক ব্যবসায়ীর গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

মো: নজরুল ইসলাম, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাদপুরে দু-দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সেলিম (৪২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।কোটচাঁদপুর উপজেলার বলুহর ডাকাত-তলা মাঠ এলাকায় আজ ভোর রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে।এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। নিহত সেলিম কোটচাদপুরের কাশিপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

কোটচাদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, কোটচাদপুর উপজেলার বলুহর ডাকাততলা মাঠ এলাকায় দু-দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখান উপস্থিত হয় পুলিশ। সে সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সেলিমের মৃতদেহ উদ্ধার করা হয়। এছাড়াও ১ টি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি, ৪০ বোতল ফেনসিডিল, ৩ শ’ পিস ইয়াবা, ৪ টি মোবাইল সেট ও ১টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে মাদকের টাকা ভাগাভাগি করা নিয়ে এ গোলাগুলির ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details