1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮
Check for details

মো: নজরুল ইসলাম, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: আজ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত। সার্বিক তত্ত্বাবধানে বিএনএসবি চক্ষু হাসপাতাল, শিরোমনি, খুলনা।

১৩ নভেম্বর ২০১৮ রোজ মঙ্গলবার সকাল ৯টায় কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির শুভ উদ্বধোন ঘোষণা করেন,কোটচাঁদপুর পৌর সভার মেয়র জনাব,জাহিদুল ইসলাম(জাহিদ)।

সকাল ৯টা থেকে শুরু হওয়া বিনামূল্যে চক্ষু সেবা চলবে বিকাল ৫ টা পর্যন্ত। কোটচাঁদপুর পৌরসভার উদ্যোগে দিনব্যাপী বিনা মূল্যে চক্ষু পরীক্ষা করবে এবং প্রয়োজনীয় পরামর্শ ও চিকিৎসাও দেবে।আজ মঙ্গলবার কোটচাঁদপুর পৌরসভা মিলাতায়ন ভবণে ফ্রি মেডিক্যাল টিম তারা চোখ পরীক্ষা করল কোটচাঁদপুর উপজেলার চার শতাধিক চক্ষু রোগীর দিল প্রয়োজনীয় ব্যবস্থাপত্র। কোটচাঁদপুর উপজেলার এলাকার চার শতাধিক বিভিন্ন বয়সী মানুষও এই ক্যাম্প থেকে পেয়েছে বিনা মূল্যে চিকিৎসা সেবা।চিকিৎসা নিতে আসা সাধারণ রোগীরা বলেন,এমন চক্ষুসেবা কার্যক্রম আমাদের জন্য কত বড় একটা উপকার বয়ে এনেছে তা বলে বোঝানো যাবে না। এখানে এ সুযোগ না পেলে সাধারণ জনগণ তো আর সমস্যার সমাধানই পেতাম না।’মেডিক্যাল টিমে থাকা বসুন্ধরা চক্ষু হাসপাতালের চিকিৎসক আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, ‘এখানে এসে বিভিন্ন বয়সী রোগীর চক্ষু পরীক্ষা করে দেখতে পাচ্ছি বেশির ভাগই ক্ষীণ দৃষ্টি সম্পন্ন। অথচ তারা বিষয়টি আগে বুঝতেই পারেনি। এ ছাড়া অনেকেরই অ্যালার্জির সমস্যা আছে। কারো কারো আরো কিছু জটিল সমস্যাও পেয়েছি। আমরা তাদের আমাদের হাসপাতালে আসতে বলেছি। সেখানে আরো উন্নত পরীক্ষার পর প্রয়োজনীয় সব রকম চিকিৎসার ব্যবস্থা করা হবে। কোটচাঁদপুর পৌর সভার মেয়র জনাব,জাহিদুল ইসলাম (জাহিদ)বলেন, কোটচাঁদপুর উপজেলার গরিব ও দুস্থ মানুষের চক্ষু চিকিৎসার উদ্যোগ নিয়েছি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details