1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

কোটচাঁদপুরে পানের বরজে আগুন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
আগুনে পুড়ে যাওয়া পানের বরজ
Check for details

মো: নজরুল ইসলাম,কোটচাঁদপুর(ঝিনাইদহ)প্রতিনিধি:ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দতিয়ারকুটি গ্রামে প্রায় পাঁচ বিঘা পানের বরজ সোমবার বেলা ১১টার সময় পুড়ে গেছে। এ সময় কৃষিজীবি ও এলাকার সাধারন জনগন প্রায় ৫০ জন আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হন। আগুন নেভাতে গিয়ে শাহিন নামের একজন গুরুতর আহত হন।
আগুনে পুড়ে গেছে দতিয়ারকুঠি গ্রামের খুদাবক্সের ছেলে আসাদ, বারিক মুহুরির ছেলে নজরুল, মজিত এর ছেলে ইকরামুল ও জয়দত্তের পানের বরজ। এ ঘটনায় কোটচাঁদপুর ও জীবননগর ফায়ার সার্ভিস যৌথভাবে আগুন নেভানোর জন্য আসছিল। কিন্তু রাস্তা খাারাপ হওয়ায় জীবননগর ফারার সার্ভিস ঘটনাস্থল পর্যন্ত যেতে সক্ষম হননি। ঘটনাস্থলে কোটচাঁদপুর ফায়ার সার্ভিস যান।

ফায়ার সার্ভিসের ফায়ার কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি আমরা গিয়ে দেখি এলাকার সাধারন জনগন পানের বরজের আগুন নেভাতে সক্ষম হয়েছে। তবে আগুন নিয়ন্ত্রণ করতে না পারলে প্রায় ১৫০ বিঘা জমির পানের বরজ পুড়ে যেত। এলাকাবাসি ধারনা করছে বিড়ি সিগারেট আগুন থেকে এর সুত্রপাত হতে পারে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details