1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

কোটচাঁদপুরে ট্রেনের নিচে মাথা দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮
Check for details
মোঃ নজরুল ইসলাম,কোটচাঁদপুর, ঝিনাইদহ: কোটচাঁদপুরে ট্রেন স্টেশনে রাজশাহী শহীদ কামরুজ্জামান ডিগ্রি কলেজের ছাত্র খোন্দকার সৈকত আলম (১৮) ট্রেনে কাটা পড়ে মারা গেছে।
ট্রেনে কাটা পড়া খোন্দকার সৈকত আলমের বাসা মাগুরা জেলার শালিখা উপজেলার পুলুম গ্রামের খোন্দকার আশরাফ আলীর একমাত্র ছেলে।
কোটচাঁদপুর রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার নূরুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস গতরাত দুইটা ৪০ মিনিটের দিকে কোটচাঁদপুর স্টেশনে থামে। ট্রেনটি ছেড়ে যাওয়ার পর দেখা যায় রেল অফিসের সামনে লাইনের ওপর লাশটি শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় পড়ে আছে। পরে পকেটে থাকা আইডি কার্ড ও মোবাইল নম্বর থেকে যোগাযোগ করে তার পরিচয় শনাক্ত করা হয়।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সৈকত আলম রাজশাহীতে বোনের বাসায় থেকে লেখাপড়া করতো। বুধবার সকালে লেখাপড়া নিয়ে বোন-দুলাভাই সৈকতকে বকাঝকা করলে সে কাউকে না জানিয়ে বিকেলে বাসা থেকে বেরিয়ে মাগুরার উদ্দেশ্যে রওনা হয়।
তাদের ধারণা, কোটচাঁদপুর রেলস্টেশনে নেমে সে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে রেলপুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে গেছে।
শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details