1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

কুষ্টিয়ায় হত্যা মামলার আসামির যাবজ্জীবন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৫ মে, ২০১৯
কুষ্টিয়ায় শিউলী হত্যা মামলায় সোহেল রানা’র যাবজ্জীবন কারাদন্ড
Check for details

এ.কে আজাদ সানি, কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় শিউলী খাতুন হত্যা মামলায় অভিযুক্ত আসামী সোহেল রানাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত ।

বুধবার সকালে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামীর উপস্থিতিতে পেনাল কোডের ৩০২ ধারা মোতাবেক যাবজ্জীবন কারাদন্ড সাথে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাস সশ্রম কারাদন্ড দেন । দন্ডপ্রাপ্ত আসামী সোহেল রানা মেহেরপুর জেলার গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে ।

আদালত সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকার তৈয়ব আলীর মেয়ে শিউলী খাতুন কুষ্টিয়া শহরের কলেজ মোড় এলাকায় গণপূর্ত অধিদফতরের কোয়ার্টারে তাওহীদা বানু নামে এক মহিলার বাসায় ভাড়া থাকাকালীন সময়ে ভাড়া বাসার পাশেই কুষ্টিয়া সরকারী কলেজের খেলার মাঠ থেকে ২০১৭ সালের ১৯ জুলাই সকাল বেলা তার লাশ উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ । এই ঘটনায় নিহত শিউলী খাতুনের ভাই শিমুল হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । মামলা নং-২৩, তারিখ- ১৯/০৭/২০১৭ইং। মামলার তদন্তে পুলিশ শিউলী খাতুন হত্যাকান্ডে আসামী সোহেল রানার জড়িত থাকার প্রমান পেলে ২০১৮ সালের ১৫ জানুয়ারি সোহেল রানাকে একমাত্র আসামী করে আদালতে চার্জশীট দাখিল করে । দীর্ঘ শুনানিন্তে বিজ্ঞ আদালত আজ এই রায় প্রদান করেন ।

মামলায় রাষ্ট্রপক্ষে আইনজীবি ছিলেন কুষ্টিয়া জজ কোর্টের পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী এবং আসামী পক্ষের আইনজীবি ছিলেন এ্যাড. আসাদুজ্জামান খান ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details