1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন: ভৈরবে বিরতি আছে এসি কোচে টিকিট নেই

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২০ অক্টোবর, ২০১৮
Check for details

রাজীবুল হাসান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ঢাকা থেকে কিশোরগঞ্জগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনে নতুন এসি কোচ (বগি) সংযোগ দেয়া হয়েছে। ১৮ অক্টোবর থেকে রেলওয়ে কর্তৃপক্ষ ওই ট্রেনে নতুন এসি কোচ সংযোগ দেয়। ট্রেনটি ভৈরবে আসা -যাওয়ার বিরতি থাকলেও এসি আসনে ভৈরব যাত্রীদের জন্য কোন আসন বরাদ্দ রাখেনি রেলওয়ে কর্তৃপক্ষ।

শুধুমাত্র ঢাকা-কিশোরগঞ্জ-ঢাকার জন্য এসি কোচে (পুরা কোচ) ৫০টি আসন বরাদ্দ দেয়া হয়। কিশোরগঞ্জ জেলার মধ্য ভৈরব রেলওয়ে স্টেশনটি একটি গুরুত্বপূর্ন জংশন স্টেশন। এই স্টেশন থেকে প্রতিদিন অসংখ্য যাত্রী নানা কাজে ঢাকাসহ জেলা সদরে যাতায়াত করে থাকে। জেলাসদর কিশোরগঞ্জ থেকে ভৈরব জংশন রেলস্টেশনে অনেক বেশী টিকিট বিক্রি হয়। প্রতিদিন বিভিন্ন ট্রেনে যাতায়তকারী কয়েক হাজার যাত্রীর কাছে ২ থেখে ৩ লাখ টাকার টিকিট বিক্রি হয় ভৈরব রেলস্টেশনে। উক্ত ট্রেনে এসি কোচ সংযোগ দেয়ায় ভৈরবের যাত্রীরাও ভীষণ খুশী হয়েছে। দীর্ঘদিন যাবত ভৈরবের যাত্রীরাও রেলওয়ে কর্তৃপক্ষের কাছে এগারসিন্ধু ও কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনে এসি কোচ দেয়ার দাবি করছিল। কিন্ত ভৈরব রেলস্টেশনে রেলওয়ে কর্তৃপক্ষ এসি কোচে কোন টিকিট বরাদ্দ না দেয়াই ভৈরববাসী হতাশ হয়েছে।

অসংখ্য যাত্রীর অভিযোগ দেশের বন্দরনগরী ভৈরব একটি গুরুত্বপূর্ণ শহর। জেলা না হলেও ভৈরব শহরটি জেলার মত গুরুত্ব বহণ করে। এ কারণে এলাকাবাসীর মধ্য তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ভৈরবের বিশিষ্টজন ও সুধী সমাজসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের দাবী কিশোরগঞ্জ এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনে নতুন এসি কোচে ভৈরব রেলওয়ে স্টেশন থেকে আসা-যাওয়া যাতায়তে টিকিট বরাদ্দ দিতে হবে। স্থানীয় সাংবাদিকরাও এ দাবি জানায়। রেলওয়ে কর্তৃপক্ষ এ দাবি না মানলে আন্দোলনে নামবেন বলে অনেকেই এই প্রতিনিধির নিকট প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details