1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

কিশোরগঞ্জে ১২৫২ পিচ ইয়াবাসহ বউ-শাশুড়ি গ্রেপ্তার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

এ.এম উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে ১২৫২ পিস ইয়াবাসহ বউ-শাশুড়ি গ্রেপ্তার হয়েছে। সোমবার গভীর রাতে উপজেলার সিদলা ইউনিয়নের টানসিদলা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, টানসিদলা গ্রামের মৃত হেলালের স্ত্রী মোছা. মেহেরা খাতুন (৫৫) ও তার পুত্র বিপুলের স্ত্রী মোছা. তানিয়া আক্তার (২২)।হোসেনপুর-কটিয়াদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম জানান, টানসিদলা গ্রামের মৃত হেলাল মিয়ার ছেলে মো. কফুল খান দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছিল। ইতিপুর্বে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে জেলে প্রেরণ করা হলে পিতার মৃত্যুর সময় প্যারোলে মুক্তির পর জামিনে বের হয়ে এসে পুনরায় নতুন উদ্যমে ইয়াবা ব্যবসা শুরু করে।

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কফুল খানের টানসিদলার বাড়িতে অভিযান চালায়। পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে কফুল ও তার ভাই বিপুল পালিয়ে যায়। তবে মহিলা পুলিশসহ এই অভিযানে কফুলের মা মেহেরার দেহ তল্লাশি করে ৩০পিস এবং কফুলের স্ত্রী তানিয়ার কাছ থেকে ২২পিস ইয়াবা জব্দ করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী কফুল খানের ব্যবহৃত শার্ট-প্যান্টের পকেট ও তোষকের নিচ থেকে আরো ১ হাজার ২০০পিস ইয়াবা জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম জানান, ১২৫২পিস ইয়াবা ছাড়াও গ্রেপ্তার হওয়া বউ-শাশুড়ির কাছ থেকে ইয়াবা বিক্রির ৭ হাজার ৪০০টাকা এবং ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেল (ঢাকা মেট্রো ল- ১৫-৫৮৬৮) জব্দ করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য পৌনে চার লাখ টাকা।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হোসেন জানান,এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে গ্রেপ্তার হওয়া দুই নারীকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details