1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

কিশোরগঞ্জে পূজামন্ডপ পরিদর্শন করলেন রাষ্ট্রপতি পুত্র রাসেল আহমেদ তুহিন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮
Check for details

এ. এম উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক ও রাষ্ট্রপতি পুত্র রাসেল আহমেদ তুহিন কিশোরগঞ্জের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। ১৬ অক্টোবর মঙ্গলবার বিকেল থেকে রাত্র পর্যন্ত দূর্গাপূজা উপলক্ষ্যে শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং বলেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস শ্রম দিয়ে যাচ্ছেন।

শান্তিপূর্নভাবে এদেশের প্রতিটি ঘরে ঘরে প্রতিটি পরিবারের সকলকে নিয়ে ধর্মীয় আনন্দ উপভোগ করতে পারে তার জন্য বর্তমান সরকার নিরলসভাবে চেষ্টা করে যাচ্ছে।

এ সময় কিশোরগঞ্জ সদর ও হোসেনপুরে ৬১ টি পূজা মন্ডপে এক বস্তা করে পোলাও চাল ও ডাল বিতরণ করেন।

শারদীয় দূর্গা উৎসব পরিদর্শনকালে রাসেল আহমেদ তুহিনের সাথে নারী মুক্তিযোদ্ধা ইলা রানীসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details