1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

কারাবন্দি খালেদা জিয়ার হাত-পা অবশ হয়ে যাচ্ছে: বিএনপি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: আবারো রাজনৈতিক নীল নকশা বাস্তবায়নে সরকার বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছে বিএনপি। সরকারকে এই হীন ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসে অবিলম্বে তার জীবন রক্ষার জন্য বিশেষায়িত হাসপাতালে সুচিকিৎসার দাবি জানিয়েছে দলটি।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) সকালে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন দলে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ সম্মেলনে মির্জা আলমগীর বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার বাম হাত-পা প্রায় অবশ হয়ে গেছে। তিনি চেয়ারে বসে থাকতে পারেন না। তারপরও সরকার তাকে সুচিকিৎসা দিচ্ছে না। তিনি স্পষ্ট করে বলে দিয়েছেন, শারীরিক অসুস্থতার কারাগারে স্থানান্তরিত এই আদালতে আর আসতে পারবেন না।

এসময় তিনি আরো বলেন, রাজনীতি এবং নির্বাচন থেকে দূরে সরিয়ে রেখে একতরফাভাবে নির্বাচন করার জন্য তাকে বন্দী রাখা হয়েছে এবং জামিন পাওয়ার পরও তাকে মুক্তি দেওয়া হচ্ছে না। মূলত সরকার বেগম খালেদা জিয়াকে হত্যার নীল নকশা করছে।

বিএনপি মহাসচিব বলেন, আমরা দৃঢ়ভাবে বলতে চাই, অবিলম্বে তাকে মুক্তি দিয়ে সুচিকিৎসা দিন। অন্যথায় তার সকল দায়-দায়িত্ব সরকারকে নিতে হবে। কারা অধিদপ্তরকে বলছি আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী, আপনারা ন্যায় কাজ করুন। অন্যথায় আপনাদেরও এর দায় নিতে হবে।

মির্জা আলমগীর বলেন, বেগম খালেদা জিয়াকে যেকোনো বিশেষায়িত হাসপাতালে সুচিকিৎসার ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চিঠি দেবে বিএনপি এবং তার সঙ্গে সাক্ষাত করবেন তারা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details