1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

কাপাসিয়ায় প্রবাসীর ২শ কলাগাছ কেটে ফেলল দুর্বৃত্তরা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর প্রতিনিধি: জেলার কাপসিয়া উপজেলার কামারগাঁও গ্রামের মৃত: গিয়াস উদ্দিনের ছেলে মালয়েশিয়া প্রবাসী কাজল মিয়াকে হত্যার হুমকি দেয় ও তার ২ শতাধিক কলাগাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে গবাধি পশুর ঘাস খাওয়ানো নিয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কাজল মিয়া বাদী হয়ে স্থানীয় ঘাগটিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ করলে চেয়ারম্যান শাহীনুর আলম সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী কাজল মিয়া ও তাঁর পরিবার জানায়, সকালে গাছ কর্তনের ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত মানিক মিয়া ও তার লোকজন তাদের মেরে ফেলার হুমকি দেয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details