1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

কাতারে বিপুল উদ্দীপনার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
Check for details

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উদযাপন করেছে কাতারস্থ বাংলাদেশ দূতাবাস।দোহার গ্র্যান্ড হায়াত হোটেলে স্থানীয় সময় সোমবার (২৬ শে মার্চ) সন্ধ্যায় বন্ধুপ্রতিম বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও মিশন প্রধানের সরব উপস্থিততে বাংলাদেশ ও কাতারের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

কাতারের প্রশাসনিক উন্নয়ন, শ্রম ও সমাকল্যাণমন্ত্রী ইসা বিন সাদ আল নুয়াইমইকে সাথে নিয়ে জাতীয় দিবস উপলক্ষে সজ্জিত কেক কাটেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমেদ।অনুষ্ঠানের সঞ্চালনায় করেন কাউন্সিলর কাজী জাবেদ ইকবাল

অনুষ্ঠানের শুরুতে শ্রম কাউন্সিলর ড. সিরাজুল ইসলাম,প্রথম শ্রম সচিব রবিউল ইসলাম, দ্বিতীয় শ্রম সচিব মো. আজগর হোসেন আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান।

এরপর রাষ্ট্রদূত আসুদ আহমেদ তার বক্তব্যে বাংলাদেশের স্বাধীনতা দিবসের তাৎপর্য সবার সামনে তুলে ধরেন। তিনি সম্প্রতি অনুন্নত দেশের তালিকা থেকে বেরিয়ে আসা বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের তালিকাভুক্ত হয়েছে।বর্তমান সরকারের ধারাবাহিক সাফল্যের অংশ হিসেবে এ অর্জন আমাদের গর্বিত করেছে।বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় করার অভিমতও ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে দেশটিতে বসবাসরত বাংলাদেশ কমিউনিটি ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে কাতারে বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রীদের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।

আমিনুল ইসলাম,
কাতার প্রতিনিধি

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details