1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

কলমা, বাধাঁইড়সহ তানোরের ৭ ইউনিয়নে এমপির পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
Check for details

একেএম বাবু রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে চলতি অর্থ বছরে ঈদ-উল ফিতর উপলক্ষে হত দরিদ্র জনগোষ্ঠির মধ্যে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। এসময় কলমা ও বাধাঁইড়সহ সব ইউনিয়ন পরিষদে এবার ঈদুল ফিতরে ব্যাপক হারে গত বুধবার (১৩ জুন) সকালে নিজ নিজ ইউনিয়ন পরিষদের চত্ত্বরে চাল বিতরণ করা হয়েছে।
চেয়ারম্যানদের সূত্রে জানা গেছে (এমপি) অালহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে কলমা ইউনিয়নে ২ হাজার ৫০৫ জনকে এবং বাধাঁইড় ইউনিয়নে ১ হাজার ৪৪২ জন অসহায় পরিবারদের মাঝে ঈদুল ফিতরে খাদ্য সামগ্রী দশ কেজি চাল বিতরণ করেছেন।
এদিকে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন কলম ইউনিয়ন পরিষদের দু বারের নির্বাচিত সকলের জনপ্রিয় সফল চেয়ারম্যান এবং অত্র উপজেলা যুবলীগের সভাপতি, লুৎফর হায়দার রশিদ ময়না। অপরদিকে বাধাঁইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অাতাউর রহমান এছাড়া দুটি ইউনিয়নের সকল ওর্য়াডের সংরক্ষিত নারী ও পুরুষ মেম্বারদের উপস্থিতে এ চাল বিতরন করতে দেখা গেছে। জার্মান বাংলা রাজশাহী প্রতিনিধি হিসেবে কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতির কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বছরে দুটি ধর্মীয় উৎসবে সব ধরনের মানুষেরা বিভিন্ন ব্যক্তির কাছে উৎসব পরবি পেয়ে থাকেন? কিন্তুু অসহায়রা তা পাইনা সে কারনে জাতীর জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি দেশ পরিচালনার পর থেকে ব্যপক হারে অসহায় পরিবারদের নজর রেখেছে? বাধাঁইড় ইউনিয়নের অাতাউর চেয়ারম্যান এসবে সহমতের কথা জানিয়েছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details