1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ

হাসান শাহরিয়ার রিপন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময়: সোমবার, ৫ জুলাই, ২০২১
Check for details

করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সরকার ঘোষিত লকডাউন সফল করতে সোমবার বেলা ১১ টায় সাতক্ষীরায় পুলিশের মোটর সাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি সদর থানা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং জরুরি প্রয়োজনে যারা বাহিরে বের হয়েছেন তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মোটরসাইকেল র‌্যালিতে নেতৃত্ব দেন, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন ও ট্রাফিক পুলিশের মোটর যান পরিদর্শক (টিআই) কামরুজ্জামান বকুল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন এ সময় বলেন, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত চলমান লকডাউন সফল করতে এবং সাধারণ মানুষের সচেতন করতে মোটর সাইকেল র‌্যালি বের করা হয়। তিনি আরো জানান, জরুরি প্রয়োজনে যারা এ সময় মাস্ক ছাড়া বাহিরে এসেছেন তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

আপনারা জানেন, করোনা প্রাদুর্ভাব এর দ্বিতীয় ঢেউ এর শুরুতে সাতক্ষীরায় ভারতীয় ভেরিয়েন্ট আঘাত হানে। তার ফলস্বরূপ সাতক্ষীরায় ব্যাপকভাবে করোনা ভাইরাস সংক্রমিত হচ্ছে এবং মৃত্যুবরণ করছে। সরকার ঘোষিত অঞ্চল ভিত্তিক লকডাউনের প্রথম থেকেই সাতক্ষীরায় লকডাউন চলছে। এই লকডাউনকে যথাযথভাবে পালন করার জন্য সাতক্ষীরার প্রশাসন সচেতনতা বৃদ্ধিসহ তাদের সামর্থ্য অনুযায়ী বিভিন্নভাবে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details