1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময়: বুধবার, ১ এপ্রিল, ২০২০
Check for details

সুবর্ণচর উপজেলা যুবদল এবং ছাত্রদলের যৌথ উদ্যোগে বুধবার (০১ এপ্রিল) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত করোনা রুখতে গণসচেতনতা বাড়াতে মাইকিং, জীবানু নাশক পানি ছিটানো এবং জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক এবং সাবান বিতরণ কার্যক্রম চলে।

সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজার, চরবাটা খাসের হাট,রাস্তার মাথা,পন্ডিতের হাট,ভূঁইয়ার হাট,উপজেলা, থানা, হালিম বাজার,বগার বাজার, পাংখার বাজারসহ ১৫ টি ছোট বড় বাজার, সমজিদ এবং শিক্ষা প্রতিষ্ঠানের আশ পাশে জীবনু নাশক পানি ছিটানো হয় সেই সাথে ৫ হাজার মানুষের মাঝে সাবান এবং মাস্ক বিতরণ করা হয়।

এই কার্যক্রমে উপস্থিত ছিলেন, সুবর্ণচরে উপজেলা যুবদলের সভাপতি বেলাল হোসেন, সুমন, সাধারন সম্পাদক নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক মহিম, সুবর্ণচর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আহসান মোহাম্মদ তারেক, কাজী অসরু, চরজব্বার ডিগ্রি কলেজ শাখার রাসেল, চরজুবিলী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফয়েজ উল্যাহ ও সাধারন সম্পাদক ওয়াহিদ উদ্দিনসহ উপজেলা এবং ইউনিয়ন যুবদল, ছাত্রদলের শতাধিক নেতা কর্মিবৃন্দ।

সুবর্ণচর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আহসান তারেক বলেন, দেশের এই ক্লান্তি লগ্নে আমরা সাধারণ মানুষের পাশে অতীতের ন্যায় ছিলাম আছি, থাকবো এবং এই মুহুর্তে জরুরী যেসকল পণ্য যেমন সাবান, মাস্ক বিতরণ করেছি, জীবনু নাশক ঔষধ ছিটিয়েছি, সচেতনতায় মাইকিং করেছি এই মুহুর্তে যেটা বেশি প্রয়োজন আমরা সেটার ব্যবস্থা করছি, আমাদের কার্যক্রমের আজ প্রথমদিন, আগামি কয়েকদিনেও আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাবো। তিনি সবাইকে আঙ্কিত না হয়ে সচেতন থাকার অনুরোধ জানান।

উপজেলা যুবদলের সভাপতি বেলাল হোসেন সুমন বলেন, ‘দেশের এই দূর্যোগপূর্ণ মুহুর্তে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নোয়াখালী ৪ এর সাবেক সংসদসদস্য আলহাজ শাহজাহানের নির্দেশে করোনা ভাইরাস ঠেকাতে আমরা ব্যাপক গণসচেতনতা বাড়াতে মাইকিং এবং জনসাধারণের মাঝে জরুরী পণ্য বিতরণ করছি এই কার্যক্রম চলমান সেই সাথে আমরা খেটে খাওয়া দিনমজুর মানুষের জন্য আমরা দুমুঠো খাওয়ার তুলে দেয়ার ব্যবস্থা করবো’

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details