1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




করোনা প্রতিরোধে গৌরীপুর পৌর মেয়রের প্রশংসনীয় উদ্যোগ

গৌরীপুর(ময়মনসিংহ,বাংলাদেশ) প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১৬ বার পড়া হয়েছে
করোনা প্রতিরোধে গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকের প্রশংসনীয় উদ্যোগ।
Check for details

করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে পৌরবাসীকে রক্ষা করতে ময়মনসিংহের গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সরকারি নির্দেশনা মোতাবেক বিস্তারিত কর্মসূচী বাস্তবায়ন করছেন। তিনি পৌর এলাকা পরিচ্ছন্নতার পাশাপাশি অর্ধশতাধিক স্থানে জনসাধারণের জন্য হাত ধোয়ার সাবান পানির ব্যবস্থা করে দিয়েছেন। প্রতিদিন সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করছেন তিনি। পৌর এলাকায় করোনা ভাইরাস বিস্তার রোধে বিভিন্ন স্থানে জীবাণুনাশক তরল ঔষধ ও মশা নিধক ঔষধ স্প্রে করা হচ্ছে। এছাড়া জনসচেতনতা বাড়াতে এক সপ্তাহ ধরে মানুষের মাঝে লিফলেট বিতরণ ও মাইকিং করা হচ্ছে।

এ মহৎ উদ্যোগ বাস্তবায়ন করতে পৌর মেয়রের সঙ্গে প্রতিদিন মাঠ পর্যায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পৌরসভার কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয় সচেতন মানুষ। এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের এ উদ্যোগ সাধুবাদ জানিয়েছেন পৌরবাসী।

পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে ইতিমধ্যে তিনি পৌরসভার সকল ওয়ার্ডে পৌর কাউন্সিলরদের সমন্বয়ে পৃথক পৃথক মনিটরিং কমিটি গঠন করে দিয়েছেন। এ কমিটির সদস্যরা প্রতিদিন মাঠে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, গৌরীপুর পৌর এলাকাকে করোনা ভাইরাস মুক্ত রাখতে মানুষের মাঝে বিভিন্ন উপকরণসহ জনসচেতনতামূলক কর্মকান্ড তিনি চালিয়ে যাবেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details