1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :

করোনা : চুয়াডাঙ্গায় পুলিশের ৬ সদস্যসহ নতুন করে ১১ জন আক্রান্ত

অনিক সিদ্দিকী তন্ময় , চুয়াডাঙ্গা (বাংলাদেশ)
  • প্রকাশের সময়: শনিবার, ৬ জুন, ২০২০
Check for details

গত ১৯শে মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গায় মোট ১১২ জন নারী-পুরুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৭৭ জন ও মারা গেছেন ১ জন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে একজনকে।

চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের ৫ জন উপ-পরিদর্শক ও এক সদস্যসহ নতুন করে ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১২ জনে।

শনিবার সকালে, চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৩১ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ১১ জন করোনা শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে দর্শনা থানা পুলিশের ৫ জন উপ-পরিদর্শক, একজন সদস্য এবং ঢাকা থেকে আসা আলমডাঙ্গা উপজেলার পোয়ামারী গ্রামের একই পরিবারের ৩ জন, ভাংবাড়িয়ার ১ জন ও বাড়াদির ১ জন। নতুন আক্রান্তদের ৫ জনকে হোম আইসোলেশনে ও পুলিশের ৬ জন সদস্যকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া দুটি পুনঃপরীক্ষার প্রতিবেদন নেগেটিভ এসেছে।

জেলার চার উপজেলায় এ পর্যন্ত ১১২ জন রোগীর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)আবু তারেক বলেন, গেল ২৯ মে দর্শনা থানার ওসিসহ ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে তাদের সংস্পর্সে আসা ৫ জন উপ-পরিদর্শক ও একজন সদস্য নতুন করে আক্রান্ত হয়েছেন। তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রাখা হয়েছে। ওই থানায় কর্মরত অন্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details