1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

ওসমানি নগর ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্স শাখার সমুদ্র ভ্রমন ও বনভোজন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৪ আগস্ট, ২০১৮
Check for details

ফ্রান্স থেকে মোহাম্মদ নুরুল আলম: বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সমুদ্র ভ্রমণ ও বনভোজন করেছেন উসমানি নগর ওয়েলফেয়ার এসোসিয়েশান, ফ্রান্স। প্যারিস থেকে প্রায় ৩০০ কিলোমিটার দুরে প্লাস কুরদপার্ল নামক সমুদ্র সৈকতে এ আয়োজন করেন। ফ্রান্স প্রবাসী উসমানি নগর, সিলেটবাসি ছাড়া ও বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের প্রবাসী বাংলাদেশীরা এ বনভোজনে অংশ গ্রহণ করেন।

চলতি পথে বাসে যোগে যাওয়ার সময় মনমাতানো গান, কবিতা আবৃত্তি ও দম পাটানো হাঁসির কৌতুকে মেতে ছিলো পুরো বাস জুড়ে।

সৈকতে যাওয়ার পরপরই মধ্যাহ্ন ভোজ শেরে নেয় আমন্ত্রিত অতিথিরা। পরিবেশনায় ছিল দেশীয় মুখরোচক খাবার। এছাড়াও ছিলো পুরুষ ও মহিলাদের পৃথক পৃথক খেলা এবং বিশেষ আকর্ষণ রাপেল ড্র। পরে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সংগঠনের সভাপতি ও আমন্ত্রিত অতিথিরা।

উসমানি নগর ওয়েলফেয়ার এসোসিয়েশান, ফ্রান্সের সভাপতি জুনেদ আহমদের সভাপতিত্বে যুগ্ন সম্পাদক সাংবাদিক জামিল আহম্মেদ সাহেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক শরিফ আহমদ বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন রাজু এইচ আহমেদ ও মোঃ জাহিনুর রহমান সুমন। এতে আরো বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি হাবিবুর রাহমান, সহ সাংগঠনিক সম্পাদক শরিফ আহমদ সেবুল, সম্পাদক রাজিব আহমদ, প্রচার সম্পাদক বাবলু আহমদ, অর্থ সম্পাদক খালেদ আহমদ, আনহার আহমদ, মিজান চৌধুরী, জয়নাল জয়, দবির আহমদ, মোসাদ্দেক আলম, মিজানুর রহমান, সালাহ উদ্দিন, জান চৌধুরী, লিটন, মিজান আহমদ, সুমাউন আহমদ, কামরান অভি ও সাবেক ছাত্র নেতা রাসেল আহমদ প্রমুখ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details