1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

ঐতিহ্যবাহী কোটচাঁদপুর কামিল মাদ্রাসার ময়দানে ঈদের জামাতে মুসল্লিদের ঢল

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২২ আগস্ট, ২০১৮
Check for details

মোঃ নজরুল ইসলাম, কোটচাঁদপুর (ঝিনাইদহ): নিরাপদ নির্বিঘ্নে, কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমুখর, আনন্দঘন পরিবেশে আর ব্যাপক মুসুল্লিদের উপস্হিতি ও অাল্লাহ অাকবর ধ্বনিতে মুখোরিত হয়ে ওঠে ঝিনাইদহ জেলার ঐতিহ্যবাহী কোটচাঁদপুরের কেন্দ্রীয় অালিয়া মাদ্রাসার ময়দান। কানায় কানায় মাদ্রাসার মূল ময়দান পরিপূর্ণ হয়ে মুসুল্লীদের উপচে পড়া ভিড় ঠেলে রাস্তায় ছড়িয়ে পড়ে। সকাল ৮ টায় অনু্ষ্ঠিত ঈদের ১ম জামাতের ইমামতি করেন ওই প্রতিষ্ঠানের সম্মানিত ও সুযোগ্য অধ্যক্ষ প্রখ্যাত অালেমে ওস্তাদ খতিব মাওঃ বাহারুল ইসলাম।

একই ময়দানে ২য় জামাতের ইমামতি করেন বিশিষ্ট ইসলাম চিন্তাবিদ ও হেড মুহাদ্দিস মাওঃ সিরাজুল ইসলাম। শুভেছা বক্তব্য রাখেন ঈদুল আযহা-২০১৮ উদযাপন কমিটির সম্মানিত সভাপতি ও পৌর মেয়র মোঃ জাহিদুল ইসলাম, মাওঃ শাহাজাহান অালী, মাওঃ শহিদুল ইসলাম এবং কামিল মাদ্রাসার সহ-সভাপতি মীর কাশেম অালী ।

দোয়া পরিচালনা করেন সর্বজনীন শ্রদ্ধেয় প্রখ্যাত আলেম হযরত মাওঃ বাহারুল ইসলাম। তিনি দেশ ও জাতির কল্যাণে ও মুসলমানদের গুনাহ মাফ ও হেফাজত-এর জন্য মহান অাল্লাহর নিকট কায়মনো বাক্যে দোয়া করতঃ অবস্হায় কান্নার অাওয়াজের রুল পড়ে যায় মুসুল্লিদের মাঝে ।

এদিকে কোটচাঁদপুর মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ঈদুল আযহার নামাজের ইমামতি করেন ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রের মুহতামিম হাফেজ নুরুন্নবী অাশেকী। এছাড়াও পৌর শহরের ও উপজেলার বিভিন্ন গ্রাম ও মহল্লায় প্রায় ১৭৫টির বেশি জামাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details