1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

ঐক্য বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায় না

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮
Check for details

বিএনপিকে মোহাম্মদ নাসিম

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধ: বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয়না। নেত্রীকে জেল থেকে বের না করে বিএনপি এখন নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছেন। দলের জন্য এর চেয়ে লজ্জার কিছু নেই বলেও তিনি মন্তব্য করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনী লড়াইয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আাবারও আওয়ামীলীগ জনগণের ভোট নিয়ে সরকার গঠন করবে। ঐক্য প্রক্রিয়া বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায়না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের নেত্রী শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা উল্লেখ করে তিনি বরেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে তারা উন্নয়নের পক্ষে না জঙ্গিবাদ ও অন্ধকারের পক্ষে। যারা জ্বালাও পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে এ দেশের জনগণ তাদের ভোট দেবে না।

বৃহস্পতিবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী মাঠে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যেএসব কথা বলেন। এর আগে তিনি স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়নাধীন বহুলী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পুনর্নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

মন্ত্রী সিরাজগঞ্জ জেলার উন্নয়নের বিবরন দিয়ে বলেন, সিরাজগঞ্জকে নদী ভাঙনের হাত থেকে রক্ষায় ক্যাপিটাল ড্রেজিং করা হয়েছে। চার লেনের মহাসড়ক নির্মাণ করা হচ্ছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে।অনেক নতুন নতুন প্রতিষ্ঠান গড়ে তোলাসহ অসংখ্য উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই উন্নয়নের কারনেই জনগণ সিরাজগঞ্জ জেলার ছয়টি আসনে আওয়ামীলীগের প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করবে ।

বহুলী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জু। সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ। জনসভায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য্য, আব্দুল রতিপ তারিন,বিএনপিকেপ্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারি তালুকদার, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খাঁন চিনু, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। এছাড়াও জনসভা শেষে স্বাস্থ্য মন্ত্রী কাজীপুরের সোনামুখীতে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে মন্দিরে গিয়ে ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details