1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

এডিপির দৃশ্যপট উন্নয়ন করছেন তানোরে মসলেম চেয়ারম্যান

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২ জুলাই, ২০১৮
Check for details

একেএম বাবু রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে ঐতিহাসিক কামারগাঁ ইউনিয়ন পরিষদে এডিপির দৃশ্যপট উন্নয়ন কাজ করছেন অত্র পরিষদের দু বারের সকলের অাস্থাভাজন জনপ্রিয় চেয়ারম্যান মসলেম উদ্দিন প্রামানিক।
এদিকে জানা গেছে নয়টি ওর্য়াডে তিনি সমান দৃষ্টি রেখে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজশাহী ১ অাসনের (এমপি) অালহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাতকে শক্ত অবস্থানে ধরে রাখার জন্য গ্রামীনজনপদের অানাচে কানাচে ব্যপক উন্নয়ন কাজ শুরু করেছেন অত্র পরিষদের মাধ্যমে মসলেম চেয়ারম্যান। যেমন মালশিরা গ্রামের ভিতরে যাওয়ার জন্য দু দিকের গুরুত্বপূর্ণ রাস্তা গুলোকে এডিপি প্রকল্প হতে এসভি করন, পয়নিস্কাসনের ইউ ড্রেন,কালভার্ট করছেন তিনি।
তাছাড়া অারো দেখা গেছে কামারগাঁ টু মালশিরা যাওয়ার মেইন রাস্তা হতে কৃষ্ণপুর ও দোস্তারামপুর গ্রামের ভিতরে যাতায়াতের রাস্তা এসভিকরন করেছেন। পূর্বের তুলোনায় এ এলাকা বর্ষা মৌসুমে চলাচলে অনেক উপযোগি করে গড়ে তুলেছেন সে অার কেউ নন শেখ হাসিনা এবং এমপির অাদর্শে উন্নয়নের বিশ্বাসী মসলেম চেয়ারম্যান।
অপরদিকে অনেকের সাথে মতামতে জানা গেছে, কামারগাঁ ইউনিয়ন পরিষদের ৯টি ওর্য়াডকে সমান দৃষ্টি রেখেছেন অার এসব কারনে অত্র এলাকাতে চেয়ারম্যানের ব্যপক প্রশংসার কথা পাওয়া গেছে এ কারনে ঐ অঞ্চলে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে? সরেজমিন (২জুলাই) সমবারে সকালে এলাকাতে জার্মান বাংলা টোয়েন্টিফোর রাজশাহী প্রতিনিধি হিসেবে পর্যবেক্ষণ করতে গিয়ে উপরোক্ত বিষয় গুলি মাঠ পর্যায়ে দেখা গেছে? এসব কারনে বর্তমানে মসলেম চেয়ারম্যান জনপ্রিয়তার দিকে ভোটারদের মাঝে দিনে দিনে অারো ভালোবাসা বৃদ্ধি পাচ্ছে। চেয়ারম্যানের সাথে কথা হলে তিনি বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলা গঠন এবং ২১ ভিশন বাস্তবায়ন করার জন্য এ অঞ্চল থেকে সার্বিকসহযোগিতা থাকবে সহমত জানান মসলেম চেয়ারম্যান। তিনি বলেন তানোর গোদাগাড়ীর বর্তমান অাস্থাভাজন (এমপির) এ অঞ্চলে সু নজর থাকার কারনে কামারগাঁ ইউনিয়ন পরিষদ এখন ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে উঠছে? তিনি অারো বলেন রাজশাহী জেলা চেয়ারম্যানদের সংগঠনে সাংগঠনিক সম্পাদক হিসেবে তিনি দায়িত্ব সফলতার সহিত পালন করছেন। অনুসন্ধানীতে পাওয়া গেছে দিনে দিনে মসলেম উদ্দিন প্রামানিকে সব ধর্মের নাগরিকেরা তাকে ভালো বাসে এবং যে কোনে ভাবে তাকে সংবাদ দিলে তিনিও তাদের ডাকে ঐ অনুষ্ঠানে অংশ গ্রহন করে থাকেন বলে পরিশেষে অসহায় নির্যাতিত নিপিড়িত বিচার বঞ্চিত সাধারন নাগরিকেরা এ মতামত দিয়েছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details