উপজেলা পরিষদের নির্বাচন:প্রার্থীদের ব্যাপক প্রচারণা

Check for details

আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:৫ম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৮ জুন। এই নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীরা ঈদের আগে থেকেই ব্যাপক নির্বাচনী প্রচারণা শুরু করেছে।

এদিকে এই নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন আইন শৃংখলা রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের পরিকল্পনা ইতোমধ্যেই সম্পন্ন করেছে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন।

প্রার্থীরা হচ্ছেন- চেয়ারম্যান পদে আশরাফুল আলম সরকার লেবু (নৌকা), আহসান হাবীব খোকন (লাঙল), গোলাম আহসান হাবীব মাসুদ (মোটর সাইকেল), খয়বর হোসেন সরকার মওলা (ঘোড়া)। ভাইস চেয়ারম্যান পদে সফিউল আলম (চশমা), শওকত আলী (টিয়াপাখী), আব্দুর রাজ্জাক তরফদার (টিউবয়েল), আল শাহাদত জামান জিকো (তালা), আসাদুজ্জামান মনি (লাঙল), সুরুজিত কুমার সরকার (বৈদ্যুতিক বাল্ব)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হোসনে আরা বেগম (লাঙল), আল্পনা রানী গোস্বামী (ফুটবল) ও উম্মে সালমা (হাঁস), হাফিজা বেগম কাকলী (কলস)।

এবারের নির্বাচনে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৯ হাজার ২১৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ৩৪১ ও মহিলা ১ লাখ ৭৩ হাজার ৮৭৭ জন। মোট ১১১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।

Facebook Comments