1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

উত্তরা প্রেসক্লাবে সেলিম সভাপতি মানিক সম্পাদক হলেন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: রাজধানীর উত্তরা প্রেস ক্লাবের ২০১৮-২০২০ মেয়দি ১৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৩০ জুলাই) ক্লাব মিলনায়তনে সদস্যদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে মো. সেলিম কবিরকে- সভাপতি ও মো. মানিক খানকে – সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করেন জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও সিনিয়র সাংবাদিক মাহমুদ আল ফয়সাল।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাকসুদেল হোসেন খান, সহ-সভাপতি মোঃ শাহ্জাহান চৌধুরী, যুগ্ন-সম্পাদক জাবেদ আল মামুন, অর্থ-সম্পাদক নূরুল আমীন হাসান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাপলা রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাউসার আলম ও মহিলা বিষয়ক সম্পাদক সালমা আক্তার।

কমিটির নির্বাহী সদস্যরা হলেন, আব্দুল আউয়াল মিয়া, তুষার আব্দুল্লাহ, ক.ম. আশরাফুজ্জামান অপু, সেলিনা আক্তার ও রফিকুল ইসলাম মিঠু।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details