1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

‘উঠতি বয়সী ছেলেমেয়েরা রাত ৮টার পর বাহিরে থাকলেই থানায় ধরে আনার নির্দেশ’

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম, রাজবাড়ী: উঠতি বয়সী ছেলেমেয়েরা রাত আটটার পরে বাহিরে থাকতে পারবে না বলে জানিয়েছেন রাজবাড়ী জেলার পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি। তিনি বলেন, ‘উঠতি বয়সী ছেলেমেয়েরা রাত আটটার পরে বাহিরে থাকতে পারবে না। আমি থানার ওসিদের নির্দেশ দেবো, আপনারা তাদের আটক করে থানায় নিয়ে আসুন। অভিভাবকরা থানায় এসে মুচলেকা দিয়ে তাদের ছাড়িয়ে নিয়ে যাবে।’

বুধবার (৪ জুলাই) দুপুরে রাজবাড়ী জেলা শহরের ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজে ইভটিজিং, মাদক ও জঙ্গিবাদবিরোধী সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী জেলার পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি।

এসময় এসপি আরও বলেন, ‘অনেক ছেলেমেয়েই বাল্যবিয়ের কুফল বুঝতে পারছে না। তারা অতি উৎসাহে বাল্যবিয়ের দিকে ধাবিত হচ্ছে। এক্ষেত্রে মেয়েরা এগিয়ে রয়েছে। কিন্তু বিয়েই শেষ কথা নয়। বিয়ের কয়েক মাস পরেই বিভিন্ন ঝামেলা তৈরি হচ্ছে। পরিবারের মধ্যে নানা অশান্তি তৈরি হচ্ছে। এসব বিষয়ে থানা-আদালত পর্যন্ত গড়াচ্ছে।’ তাই নিজেকে যোগ্য করে গড়ে তোলা ও জীবনের লক্ষ্য স্থির করার কথা বলেছেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ বি এম মঞ্জুরুল আলম দুলাল। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ খন্দকার ফারুক আহমেদ, সহকারী অধ্যাপক সানজিদা আক্তার, সহকারী অধ্যাপক সদরুল আলম, সহকারী অধ্যাপক রুকসানা আক্তার, রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল তায়াবীর।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details