1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

ঈশ্বরগঞ্জে পৃথক পৃথক জায়গায় ধর্ষনের শিকার দুই

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
Check for details

রেজাউল করিম বিপ্লব,ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধি:ঈশ্বরগঞ্জে ৪ বছরের শিশুসহ ধর্ষণের শিকার দুই।ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৪ বছরের শিশু মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করেছে । এ ঘটনায় ১২ বছরের শিশু ধর্ষককে পুলিশ আটক করেছে। বুধবার পুলিশ আটককৃত অভিযুক্ত ধর্ষক সজল দাসকে ময়মনসিংহের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মাহববুবা আক্তারের আদালতে হাজির করলে আদালত তাকে গাজীপুর কিশোর উন্নয়ন সংশোধনী কেন্দ্রে প্রেরণের করেছেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের উত্তর বনগাঁও গ্রামে। ধর্ষণের ঘটনায় শিশু মা লক্ষিরাণী দাস বাদী হয়ে ধর্ষক সজল দাস(১২)কে আসামী করে ২৩ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে নয়টায় ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলার এজাহার সূত্রে জানাযায়, ২১ এপ্রিল রোববার বিকেল ৪ টার দিকে শিশুটির প্রতিবেশি শ্যমল চন্দ্র দাষের পুত্র সজল দাস (১২) মজা খাওয়ানোর লোভ দেখিয়ে পাশের বাড়ির পরিতাক্ত টিনের ঘরে নিয়ে ভয় দেখিয়ে তাকে জোরপূবক ধর্ষন করে। শিশুটি বাড়িতে এসে কান্না কাটি এ ঘটনা মায়ের কাছে বলে দেয়। স্থানীয় লোকজন বিষয়টি আপোষ মিমাংশার চেষ্টা করে ব্যার্থ হয়। পুলিশ ধর্ষক সজল দাসকে মঙ্গলবার রাতে আটক করে থানায় নিয়ে আসে। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ করার অপরাধে মামলা হয়েছে । বুধবার আসামী সজলকে ময়মনসিংহের আদালতে প্রেরণ করা হয়েছে।

এছাড়াও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অষ্টম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের ৫ দিন পর থানায় মামলা হয়েছে। গত ১৯ এপ্রিল রাতে উপজেলার উচাখিলা ইউনিয়নের এক স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে নিয়ে ধর্ষণ করার অভিযোগে মঙ্গলবার রাতে ধর্ষিতার চাচা বাদী হয়ে ধর্ষক কলেজ ছাত্র ইয়াসিন মিয়াসহ দু’জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। অপহৃত ধর্ষিতা ধর্ষকের হাত থেকে পালিয়ে লোক লজ্জার ভয়ে বান্ধবির বাড়িতে আত্মহত্যার চেষ্ঠা করে। সে এখনও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশের হাতে আটককৃত ধর্ষক ইয়াসিন জেল হাজতে রয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details