1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

ঈশ্বরগঞ্জে পৃথক ঘটনায় দুব্যক্তি খুন, আটক ১

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২২ জুলাই, ২০১৮
Check for details

প্রতিনিধি ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে পুত্রের হাতে পিতা ও বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে ভাতিজার হাতে চাচা খুন হয়েছেন। এ পৃথক দু’টি সংঘর্ষের ঘটনা ঘটেছে শুক্রবার রাতে ও শনিবার সকালে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার রাত আটার দিকে সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামে বিল্লাল পহাসেন (৫৫)র দ্বিতীয় স্ত্রীর পুত্র আলালের সাথে পারিবারিক বিষয় নিয়ে এক সংঘর্ষে পিতা বিল্লাল গুরুতর আহত হন। স্থানীয় লোকজন বিল্লালকে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে আনার পথে সে মারা যান। ঈশ্বরগঞ্জ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার জানান বিল্লালকে মৃত অবস্থায় হাসপাতানে আনা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্ঘে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের কন্যা আমেনা বাদী হয়ে আলাল সহ তিন জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা করেছে। অপর হত্যাকাণ্ডটি ঘটেছে জমির সীমানা নিয়ে উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামে শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে।

স্থানীয় এলাকাবাসী নিহতের পারিবাড়িক ও পুলিশ জানায় বাঘবেড় গ্রামের মতিউর রহমান (৫৫) সাথে ভাতিজা হাসিম উদ্দিন ও তার ভাইদের সাথে বাড়ির সীমানা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মতিউর রহমানের ওপর হামলা করে। এতে গুরুতর আহত হন মতিউর রহমান(৫৫), সুফিয়া(৪৫) ও আলমামুন(২৩)।

স্থানীয় লোকজন তাদেরকে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেন। কতব্যরত ডাক্তার আশংকাজনক মতিউর রহমান ও আল মামুনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেপার্ড করেন। দুপুর ১২ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মতিউর রহমান মারা যান।

নিহত মতিউর রহমান মধুপুর আব্বাসিয়া দাখিল মাদ্রাসার এম এল এস এস (দপ্তরী) এ ঘটনায় পুলিশ হাসেমের স্ত্রী মুরশিদাকে আটক করেছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details