1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

ঈশ্বরগঞ্জে এমপি ফখরুলকে অবাঞ্ছিত ঘোষণা: নৌকার প্রার্থীর জন্য বিক্ষোভ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
এমপি ফখরুল ইমামের নির্বাচনী তোরণ ভেঙ্গে হয়ে হয়েছে -জার্মানবাংলা
Check for details

রেজাউল করিম বিপ্লব ময়মনসিংহ প্রতিনিধি: রাজনৈতিক হিসাব-নিকাশে গত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের যোগ্য প্রার্থী থাকা সত্ত্বেও জাতীয় পার্টিকে আসনটি ছাড় দেয় বর্তমান ক্ষমতাসীন দল। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনটি ছেড়ে দিতে কোনোভাবেই একমত পোষণ করছেন না ঈশ্বরগঞ্জের স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের নৌকার প্রার্থী মনোনয়ন দেয়ার দাবিতে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের একটি গ্রুপের নেতা কর্মীরা বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন রাস্তায় বিক্ষোভ করে। এ সময় বিক্ষোদ্ধ নেতা-কর্মীরা উপজেলা পরিষদ সম্মুখে ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কের ওপর জাতীয় পার্টির এমপি ফখরুল ইমামের নির্বাচনী একটি তোরণ ভাংচুর করে রাস্তার ওপর ফেলে দেয়। এতে ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়ক পথের যোগাযোগ বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে স্থানীয় ফায়ারসার্ভিস কর্মীরা ভাংচুরকৃত তোরণটি রাস্তা থেকে অপসারণ করলে যান চলাচল শুরু হয়।

বিক্ষোভ শেষে বিজয় একাত্তর মোড়ে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার জাহান মামুন, কামরুল ইসলাম জুয়েল, ছাত্রলীগের উপজেলা সভাপতি একে এম ফরিদ উল্লাহ ।

এ সময় সমাবেশে বক্তারা বহিরাগত কোন প্রার্থীকে মনোনয়ন দেয়া হলে তারা মেনে নেবে না বলে ঘোষণা দেন এবং বর্তমান এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পকিত স্থায়ী কর্মিটির সদস্য ফখরুল ইমামকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

এ ব্যাপারে জাতীয় পার্টির উপজেলা সিনিয়র সহ- সভাপতি নূরুল ইসলাম সুরুজের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, তাদের নেতাকর্মীদের কাছ থেকে জানতে পেরেছেন আওয়ামীলীগ ছাত্রীলগ যুবলীগের কিছু নেতাকর্মী আমাদের এমপির নির্বাচনী তোরণটি ভেঙ্গে ফেলেছে। এমপির পরামর্শ ক্রমে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

এ সম্পর্কে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details