ইতালীতে সিলেট যুব সমাজের মত বিনিময় সভা

Check for details

মিনহাজ হোসেন,ইতালী প্রতিনিধি:সামাজিক ব্যাধি ও সমাজ গঠনে বৃহত্তর সিলেটবাসীকে ঐক্যবদ্ধ প্রয়াস গ্রহনের লক্ষ্যে ইতালী প্রবাসী সিলেট যুব সমাজের উদ্যোগে গত ৯ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা সিলেট মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

যুব সমা‌জের অবক্ষয়, সমা‌জের নানান অনৈতিক কাজের বিরুদ্ধে সিলেট যুব সমা‌জের উ‌দ্যো‌গে গু‌নে ধরা সমাজ আমরা ভাঙ্গবই এই স্লোগানে এক মত বি‌নিময় সভা অনু‌ষ্টিত হয়। যুব সমা‌জের সদস্যরা যুব সমা‌জের অবক্ষয় রো‌ধ, সামা‌জের বি‌ভিন্ন অ‌নৈ‌তিক কা‌জের বিরু‌দ্ধে সোচ্চার। দেশে ও প্রবাসে কল‌ুষিত হয় এমন বিষয় গু‌লো‌কে চি‌হ্নিত ক‌রে তা প্র‌তি‌রোধ এবং মোকাবেলা করার জন্য ইতালীস্হ সিলেট যুব সমাজ নেতৃবৃন্দরা নানান মু‌খি কর্মসূ‌চি গ্রহন করবে বলে জানান।‌

মত‌বি‌নিময় সভায় ইতালী প্রবাসী সিলেটি যুব সমাজের নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন রেজাউল করিম রিপন, জামিল উদ্দিন, রানা খান, আব্দুল মুকিত আতিকুল ইসলাম, শফিকুল আলম, সৈয়দুল সালিক, দেলয়ার হোসেন, আরিফুজ্জামান, খসরুজ্জামান, জুনেদ আহমেদ সহস্থানীয় সুধী সমাজের নেতৃবৃন্দ।

তারা ব‌লেন গু‌নে ধরা সমাজ ‌কে আমরা ভাঙ্গবই, এটাই সিলেট যুব সমা‌জের স্লোগান। এই স্লোগান প্র‌ত্যেকটি সদস্যের শপথ ও ব‌টে । কা‌জেই সমাজ বি‌র্নিমা‌ণে এই শপথ বাস্তবায়‌ন করার জন্য ইতালী প্রবাসী সিলেটস্হ প্র‌ত্যেক‌টি মানুষ কে এ‌গি‌য়ে আসার অনু‌রোধ ক‌রেন তা‌দের কা‌জে সহ‌যোগীতা পাওয়ার আশ্বাষ ব্যক্ত ক‌রেন। এবং সিলেট যুব সমা‌জের প্র‌ত্যেকটি সদস্য‌কে ঐক্যবদ্ধ্ হ‌য়ে কাজ করার অনু‌রোধ রা‌খেন। এবং আগামীতে ইতালী প্রবাসী বৃহত্তর সিলেটবাসীকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে প্রবাসীদের কল্যানে কাজ করবেন বলে যুব সমাজের নেতৃবৃন্দরা প্রতিশ্রুতি দেন।

Facebook Comments