1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

ইতালীতে ইপিবিএ‘র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন …

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
Check for details

‘সুন্দর একটি বাংলাদেশের প্রত্যাশায়’ ইউরোপ প্রবাসী বাংলাদেশ এসোসিয়েশন (ইপিবিএ) কেন্দ্রীয় কমিটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে ইপিবিএ ইতালী শাখা।

রোমের তরপিনাত্তারায় ইপিবিএ ইতালী শাখার সভাপতি লায়লা শাহ‘র সভাপতিত্বে এবং জসিম উদ্দিন মজুমদারের পরিচালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা আতিয়া রসূল কিটন, কমিউনিটি বিশিষ্ট ব্যক্তিত্ব আব্দুর রশিদ।

এসময় সভাপতি লায়লা শাহ বলেন, অধিকার আদায়ের ২ বছরে স্থানীয় এবং সামগ্রীক ভাবে সফলতা রয়েছে। তিনি পাসপোর্ট সংক্রান্ত জটিলতার অবসান চেয়ে বলেন, পাসপোর্টধারীর নাম, বাবা-মা‘র নামের ভুলের পরিবর্তন করা না হলে, কয়েক হাজার প্রবাসী সমস্যার সম্মূক্ষীন হবে। তাই দেশের অর্থনৈতিক স্বচ্ছলতার কথা ভেবে, যতদ্রুত সম্ভব এর সুষ্ঠু সমাধান প্রত্যাশা করেন।

এসময় বক্তব্য রাখেন, ইপিবিএ ইতালী শাখার সহ ইতালী শাখার সহ সভাপতি শামিমা জামান, ফাতিমা কবির বেবি, সহ সাধারণ সম্পাদক আবদুর রহিম রবিন, সাংগঠনিক সম্পাদক মাইনুদ্দিন হাসান এবং মহিলা সম্পাদক তাহমিনা আকতার।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানেক্ট বাংলাদেশ, ইতালীর সভাপতি আঁখি সিমা কাউছার, সামাজিক ব্যক্তিত্ব সাইফুল ইসলাম, মাহবুবুর রহমান, নীলুফার আকতার নীলা প্রমূখ।

বক্তারা বলেন, ইপিবিএ ইউরোপ প্রবাসীদের সংগঠন, যেখান থেকে সমগ্র ইউরোপ ব্যপি প্রবাসীদের অধিকার আদায় করা সম্ভব। আমরা চাই এই সংগঠনের মাধ্যমে ইউরোপ প্রবাসীদের সকল সমস্যা সামাধানে পাশে থাকতে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details