1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

ইতালির মিলানে মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের সভা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
Check for details

ইতালির মিলানে স্হানীয় একটি রেষ্টুরেন্টে মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।গত রবিবার সকালে স্কুলের শিক্ষক ও গভর্নিং বোর্ডের সদস্যদের যৌথ সভায় মিলান বাঙলা স্কুলটির বিভিন্ন প্রতিকুলতা দুরকরে সামনে এগিয়ে নিতে সবার প্রতি আহবান জানিয়ে সভাপতির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির সভাপতি সেলিনা আক্তার।

সাধারণ সম্পাদক সুলতানা খান সবাইকে স্কুলটি এগিয়ে নেবার জন্য ধন্যবাদ জানান। সভার সঞ্চালক মিলান বাঙলা স্কুলের প্রধান উপদেষ্টা সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার সবার সহযোগিতা নিয়ে ইউরোপে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে ইসলামী ও বাংলার সংস্কৃতি ছড়িয়ে দেবার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া বক্তব্য রাখেন উপদেষ্টা সাংবাদিক তুহিন মাহমুদ,সিনিয়র শিক্ষক জামাল আহমেদ,শিক্ষক শারমীন আক্তার,নূর জাহান বেগম,জালাল হাওলাদার,আহসান হাবিব শিমুল,মোহাম্মদ সওকত হোসেন সহ অনেকেইন।সভায় আগামী ২৩জুন থেকে পুনরয় স্কুলটির কার্যক্রম শুরু হবার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এবং আগামী দিনে মিলান বাঙলা স্কুলের কার্যক্রম পরিচালনার জন্য সর্বসম্মতিক্রমে রিয়াজুল ইসলাম কাওছার কে প্রশাসনিক দায়িত্ব এবং শারমীন আক্তার কে শিক্ষক প্যানেলের দায়িত্ব অর্পন করা হয়। এছাড়া স্কুলের সকল প্রকার কার্যক্রম যথাযথ ভাবে পরিচালনার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

ইতালি থেকে ইসমাইল হোসেন স্বপন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details