1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

ইতালিতে রেমিটেন্স সম্মাননা পুরস্কার!

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২৪ মার্চ, ২০১৮
Check for details

‘বাংলাদেশ কন্স্যুলেট জেনারেল মিলান ইতালির আয়োজনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বৈধ পথে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারীদের রেমিট্যান্স সম্মাননা পুরস্কার -২০১৭ প্রদান করা হয়েছে। দুটি ক্যাটাগরিতে এ সম্মাননা প্রদান করা হয় সর্বোচ্চ রেমিট্যান্স প্রদান কারী ব্যক্তি ক্যাটাগরতে ৭জন কে এবং সর্বোচ্চ রেমিট্যান্স প্রদান কারী প্রতিষ্ঠানক্যাটাগরিতে ৫টি প্রতিষ্ঠান কে এ সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্ত সকলের হাতে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলেদেন কনসাল জেনারেল রেজিনা আহমেদ। কনসাল রফিকুল করিমের পরিচালনায় রেমিট্যান্স প্রবাহ আরো বাড়াতে করনীয় শির্শক কর্মশালায় বক্তব্য রাখেন সম্মাননা প্রাপ্ত ব্যাক্তি সাংবাদিক কাওছার হাওলাদার,মিজানুর রহমান, আব্দুর রাহিম,আব্দুল মান্নান মালিথা,জামিল আহমেদ,ফজলুল কাজি,ওসমান গনী সহ কমিউনিটি ব্যক্তিত্ব আকরাম হোসেন,তুহিন মাহমুদ,মামুন হাওলাদার সহ আরো অনেকে।
বক্তারা রেমিট্যান্স সম্মাননা’ প্রদান করায় বাংলাদেশ কন্স্যুলেট জেনারেলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে একচেঞ্জ হাউজের প্রতিনিধিবৃন্দ এবং স্টেকহোল্ডারগণ সহ মিলান প্রবাসী বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন । বাংলাদেশ ইতিমধ্যে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। বক্তারা বৈধ পথে রেনিট্যান্স প্রেরণের মাধ্যমে সরকারের ভিশন ২০২১ এবং ভিশন ২০৪১ বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবার প্রত্যাশা ব্যক্ত করেন।

ইসমাইল হোসেন স্বপন. ইতালি থেকে:

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details