1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

ইউএস-বাংলা এক টাকাও পায়নি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২৬ মার্চ, ২০১৮
Check for details

সম্প্রতি নেপালে বিধ্বস্ত বিমানের জন্য সাধারণ বিমা করপোরেশন বিমার টাকা বাবদ ৩৩ কোটির বেশি টাকা পরিশোধ করার কথা বলা হলেও ইউএস-বাংলা এয়ারলাইন্স বলছে, তাদের অ্যাকাউন্টে এখনো কোনো টাকা জমা হয়নি।
আজ দুপুরের দিকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ওই অর্থ পরিশোধের বিষয়টি জানিয়ে খবর প্রকাশ করা হয়। এরপর আরটিভি অনলাইনের পক্ষ থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্সে যোগাযোগ করা হয়।
বিমার কোনো টাকা না পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম।

তিনি বলেন, সাধারণ বিমা করপোরেশন আমাদেরকে ৩৩ কোটি টাকার বেশি অর্থ পরিশোধ করেছে বলে একটি বেসরকারি চ্যানেলে খবর প্রকাশিত হয়েছে। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়- আমরা এখনো কোনো টাকা পায়নি।
কামরুল ইসলাম বলেন, সেনা কল্যাণ ইন্সুরেন্স ও বিমা করপোরেশন এ নিয়ে কাজ করছে বলে আমি জানি। ছুটির দিনে কীভাবে ওই বার্তা আসলো- সে ব্যাপারে আমার জানা নেই।
বিমা বাবদ কত টাকা পাবে ইউএস বাংলা এয়ারলাইন্স- জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা অ্যাসেসমেন্টের দরকার আছে। তারপরই বলা যাবে। সেটা জটিল প্রক্রিয়া বলেও জানান তিনি।
তবে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, ইউএস বাংলা এয়ারলাইন্স এই দুর্ঘটনার ক্ষতিপূরণ বাবদ পাবে ৫৮ কোটি ১০ লাখ টাকা।
প্রসঙ্গত, গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলার ড্যাস ৮ কিউ ৪০০ উড়োজাহাজ বিধ্বস্ত হয়। এতে ২৬ বাংলাদেশি, ২২ নেপালি, ১ জন চীনাসহ ৪৯ জন নিহত হন। আর ১০ বাংলাদেশি, ৯ নেপালি, ১ মালদ্বীপের নাগরিকসহ ২০ জন আহত হন।
আহত বাংলাদেশিরা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details