1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

আসামি ছাড়িয়ে নিতে এসে পুলিশকে মারধর করায় আ.লীগ নেতা গ্রেফতার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৯ জুন, ২০১৮
আহত পুলিশ হাসান (বাঁয়ে) গ্রেফতারকৃত আ'লীগ নেতা রুকুনোজ্জামান পল্লব (ডানে)
Check for details

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: তিন মাদকসেবীকে থানা থেকে ছাড়িয়ে নিতে এসে পুলিশের এএসআই হাসানুজ্জামান হাসানকে থানার ভেতর মারধরের অভিযোগে স্থানীয় আ’লীগ নেতা রুকুনোজ্জামান পল্লবকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (৯ জুন) দুপুর ১টার দিকে ময়মনসিংহের গৌরীপুর থানায় এ ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃত রুকুনোজ্জামান পল্লব গৌরীপুর উপজেলার ২ নং গৌরীপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক। তিনি গৌরীপুর উপজেলা আ.লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম খালেদুজ্জামানের পুত্র। গৌরীপুর থানার সহকারি উপ পরিদর্শক (এএসআই) হাসানুজ্জামান হাসান জানান শুক্রবার দিনগত রাত ২ টার দিকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আবু হানিফ (১৮), মনোয়ারুল হক (১৯) ও হাবিবুর রহমান (২০) নামে স্থানীয় ৩ যুবককে অশৃংখল আচরণ করা অবস্থায় তিনি আটক করে থানায় নিয়ে আসেন। পরদিন শনিবার দুপুর ১ টার দিকে আ.লীগ নেতা পল্লব থানার ডিউটি রুমে এসে উল্লেখিত তিন মাদকসেবী যুবককে কেন গ্রেফতার করা হয়েছে এ বিষয়ে আমার কাছে কৈফিয়ত চান। তখন আমি তাকে বিস্তারিত ঘটনা খুলে বলি। এসময় তিনি আটককৃতদের ছেড়ে দিতে বলে। এতে অপরাগতা স্বীকার করায় তিনি আমার সাথে তুমুল বাকতিন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তিনি (পল্লব) তাকে শার্টের কলারে ধরে ডিউটি রুমে মারধর করে পুলিশের পোশাক টেনে ছিঁড়ে ফেলে। এসময় সহ কর্মীরা আ.লীগ নেতার হাত থেকে তাকে উদ্ধার করেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ ঘটনার সত্যতা স্বীকার জানান, থানার ভেতর পুলিশকে মারধর করায় ঘটনায় এএসআই হাসানুজ্জামান হাসান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details