1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

আম বাজার সড়কের বেহাল দশা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১০ মে, ২০১৯
বেহাল ও জনদুর্ভোগের প্রধান অন্যতম পৌর আম মার্কেট রাস্তা
Check for details

মো: নজরুল ইসলাম,কোটচাঁদপুর(ঝিনাইদহ)প্রতিনিধি:ঝিনাইদহের কোটচাঁদপুরেরর জনগুরুত্বপূর্ন পৌর রাস্তার আর এক নাম পৌর আম বাজার কোটচাঁদপুর । বেহাল ও জনদুর্ভোগের প্রধান অন্যতম পৌর রাস্তার নাম ও পৌর আম মার্কেট রাস্তা।পথচারীদের দুর্ভোগের শিকার হররোজ এই রাস্তা চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে।বর্ষা মৌসুমে দুর্ভোগ বেড়ে যায় শতগুনে।

চৌগাছা বাসষ্ট্যান্ড হতে রাজেশ শ্যাম এর মিল পযর্ন্ত প্রায় ১ কিলোমিটার রাস্তাটি দীর্ঘদিন সংস্কারের অভাবে বেহাল দশা।রাস্তাটির পাশেই রয়েছে কোটচাঁদপুর মডেল থানা, ভূমি অফিস এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন। এছাড়াও দক্ষিনবঙ্গের সর্ববৃহৎ আম মার্কেট।যে কারনে রাস্তাটি ব্যাপক জনগুরুত্বপূর্ন রয়েছে। আমের মৌসুমে হাজার হাজার আম ব্যবসায়ী ও ক্রেতা-বিক্রেতাদের পদচারনায় মুখোরিত হয়ে ওঠে ওই এলাকা। পৌরবাসীর কালীগঞ্জগামী যোগাযোগ গ্রামের লোকজন এ সড়কে চলাচল করেন প্রতিনিয়ত । দুর্ভোগের শেষ নেই তাদের। কর্তৃপক্ষের গাফেলতির কারণে প্রতিবছর ভোগান্তির শিকার হচ্ছে পথচারী সহ ব্যবসায়ী সমাজ।বর্ষা মৌসুমের আগেভাগেই এলাকাবাসীর দাবি কর্তৃপক্ষ দ্রুত সড়কটি সংস্কার করবেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details