1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

আমিন জুয়েলার্সের রক্ষকই ভক্ষক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮
Check for details

গুলশান-২ নম্বরে ডিসিসি মার্কেটে আমিন জুয়েলার্সের শো-রুমের নিরাপত্তা প্রধান ছিলেন আবদুস সোবহান। তার পরিকল্পনাতেই জুয়েলার্সটি থেকে ৬৮৯ ভরি স্বর্ণ ও ২০ লাখ টাকা চুরি হয়েছে বলে পুলিশের দাবি।

তবে চুরি যাওয়া স্বর্ণ ও টাকা এরইমধ্যেই উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে ৪ জনকে আটকও করা হয়েছে।

বুধবার (১৮ এপ্রিল) গুলশান থানায় সংবাদ সম্মেলন করে ঢাকা মহানগর পুলিশের গুলশান অঞ্চলের উপ-কমিশনার মুসতাক আহমেদ ওই চুরির বিষয়ে বিস্তারিত তথ্য উপস্থাপন করেন।

মুসতাক আহমেদ বলেন, আমিন জুয়েলার্সের নিরাপত্তা প্রধান সোবহান এবং তার এক সহযোগী সাদ্দাম মিলে অনেক আগে থেকেই চুরির পরিকল্পনা করেন। পহেলা বৈশাখের রাতে কর্মচারীরা বিক্রয়কেন্দ্র বন্ধ করে চলে যাওয়ার পর ছাদ কাটেন সোবহান ও সাদ্দাম। পরে ভেতরে ঢুকে স্বর্ণ ও টাকা চুরি করেন সোবহান। সাদ্দামের শারীরিক গঠন মোটা হওয়ায় তিনি ছাদের কাটা দিয়ে ভেতরে যেতে পারেন নি।

তিনি বলেন, নিরাপত্তা প্রধান সোবহানকে ঘিরেই পুলিশের প্রথম থেকেই সন্দেহ ছিলো। কিন্তু তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তা অস্বীকার করেন। শরীরে কিছু ছিলে যাওয়ার দাগ দেখিয়ে এর কারণ জানতে চাইলে তার কোনো ব্যাখ্যা দিতে পারেন নি তিনি। এক পর্যায়ে সোবহান ছাদ কেটে চুরির কথা স্বীকার করেন।

এর আগে সোবহানের দেওয়া তথ্যে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম বড়ালী গ্রামে সাদ্দামের বাড়ি থেকে ২১১ ভরি স্বর্ণ ও নগদ ১১ লাখ ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details