1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

আমাকে চুমু খাওয়ার চেষ্টা করেছিল: স্বরার বিস্ফোরক মন্তব্য

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ১ জুলাই, ২০১৮
Check for details

অনলাইন ডেস্ক : চলচ্চিত্রে কাস্টিং কাউচ নিয়ে তিনি আগেই মুখ খুলেছিলেন, সঙ্গে শেয়ার করেছিলেন তার সঙ্গে ঘটা তিক্ত অভিজ্ঞতার কথা। তবে এবার মিডিয়ায় বিস্ফোরক তথ্য শেয়ার করলেন স্বরা ভাস্কর।

২০০৯ সালে কেরিয়ার শুরু করেন স্বরা। কিন্তু প্রথম ছবি রিলিজ করল না। ভেঙে পড়েছিলেন স্বরা। কিন্তু নিজের ওপর বিশ্বাস হারানি। তাইতো বছর গড়াতে না গড়াতেই তিন তিনটি ছবির অফার আসে ঝুলিতে। কিন্তু এই পথ মটেও মসৃণ ছিল না। নানান রকম ভাবে উত্যক্ত করা হত তাকে। তিনি বলছেন, “একজন আমার কানে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন। পেছন থেকে সেই ব্যক্তি আমার কানে কাছে এসে বলে ‘আই লাভ ইউ’। সে এতটাই আমার কাছে এসেছিল যে আমার চুলে তার সারা মুখ ঢেকে গিয়েছিল।”

তবে এমন আচরণকে মোটেই প্রশ্রয় দেননি অভিনেত্রী। তিনি এই বিষয়ে কথা বলেন একসিকিউটিভ প্রোডিউসারের সঙ্গে। কোনও রকম আপোষ করে নয়। তিনি নিজের যোগ্যতায় বলিউডে জায়গা তৈরি করে নিয়েছেন।

এর আগেও জানিয়েছিলেন, একবার শ্যুটিং চলাকালীন তার ঘরে ঢুকে একটি ছবিতে অভিনয়ের প্রস্তাবের বিনিময়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের দাবি করে এক ছবির নির্দেশক। তাকে জোর করে আলিঙ্গন করতে চায়, যা খুবই ভয়ঙ্কর ছিল। একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় আরও অনেক কথাই প্রকাশ্যে আনেন তিনি।

স্বরা জানান, একবার একটি ছবির টিমের সঙ্গে ৫৬দিনের জন্য আউটডোর শ্যুটিংয়ে যান তিনি। সে সময় একেবারেই নতুন ছিলেন তিনি বলিউড ইন্চাস্ট্রিতে। আর তাকে খুবই উত্যক্ত করে সেই ছবির পরিচালক। নৈশভোজের জন্য জোর থেকে শুরু করে তাকে নানা অছিলায় ডেকে পাঠানো, তার পিছু করা, এমনই সব অভিযোগ স্বরা এনেছেন সেই পরিচালকের বিরুদ্ধে। যদিও তিনি কোনও নামই তুলে ধরেননি। একদিন মদ্যপ অবস্থায় সেই পরিচালক তাকে অশ্লীল কথা বলেন, যা শুনে স্বরা ভয় পান। আর সেই ভয় থেকেই তিনি শ্যুটিংয়ের পর রাতে মেক আপ তুলতেন আলো না জ্বালিয়ে, যাতে ওই পরিচালকের মনে হয় যে স্বরা ঘুমিয়ে পড়েছেন। আর এই যৌন হয়রানি এমন পর্যায়ে পৌঁছেছিল যে স্বরা ছবির একসিকিউটিভ প্রোডিউসারের সঙ্গে এই বিষয়ে কথা বলতে বাধ্য হন, যাতে শ্যুটিং ফ্লোরে তাকে কোনওভাবেই একা না রাখা হয়।

‘গুজারিস’, ‘তনু ওয়েডস মনু’, ‘রাঞ্জনা’-তিন ছবির পর ডাইরেক্ট সহকারী অভিনেত্রী থেকে নায়িকা। ‘নীল বাট্টে সান্নাটা’ জমিয়ে অভিনয়। আর তাতেই বলিউডে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন স্বরা ভাস্কর। কিন্তু অভিনয়ে তুখড় হয়েও কাস্টিং কাউচ রেহাই পাননি তিনি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details