1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবক নিহত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২ জুলাই, ২০১৮
Check for details

আসাদুজ্জামান চৌধুরী কাজল, নোয়াখালী প্রতিনিধি:আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় আবদুল আহাদ সোহেল (৩০) নামে এক বাংলাদেশী নোয়াখালীর এক যুবক নিহত হয়েছেন। রোববার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে দুর্ঘটনায় আহত হওয়ার পর তাকে দুবাই হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

নিহত আবদুল আহাদ সোহেল নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের সাতবাড়ীয়া গ্রামের ফরাজী বাড়ির সফিক উল্যার ছেলে। তার তিন ভাই ও দুই বোনের মধ্যে তৃতীয় ছিলেন।

নিহতের পারিবার সূত্রে জানা যায়, জীবিকার সন্ধানে বাংলাদেশ থেকে ২০০৮ সালে আশিক গফুর অ্যালুমিনিয়াম অ্যান্ড গ্লাস কোম্পানিতে চাকুরী নিয়ে সংযুক্ত আরব আমিরাতে যায় সোহেল। ২০১৭ সালের জুন মাসে ছুটিতে দেশের  বাড়ি নোয়াখালীর সেনবাগে আসেন তিনি। ছুটি শেষে পরে আবার কর্মস্থলে ফিরে যান ।

প্রতিদিনের মতো গত রোববার কাজে যোগদানের জন্য সোহেল আবুধাবিতে তার বাসা থেকে কর্মস্থল সারজা পিকুরাং নামক স্থানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হন। সঙ্গে সঙ্গে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন। মরদেহ  দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেছে নিহত সোহেলের পরিবার।

ডমুরুয়া ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রবাসী আবদুল আহাদ সোহেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details