1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

আখেরী মোনাজাতের শেষ হল গাইবান্ধা জেলা ইজতেমা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
শনিবার প্রায় ১ লক্ষাধিক মুসুল্লির উপস্থিতিতে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে গাইবান্ধা জেলা ইজতেমা শেষ হয়।
Check for details

গাইবান্ধা জেলা প্রতিনিধি:গাইবান্ধা জেলা পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের মাঠের বাজারের এবিএম ইটভাটা চত্বরে তিনদিনব্যাপী গাইবান্ধা জেলা ইজতেমা ২৭ এপ্রিল শনিবার বেলা ১১টায় আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে। তাবলীগ জামাতের (সাদ পন্থী গ্রুপের) উদ্যোগে এই জেলা ইজতেমার আয়োজন করা হয়।

তাবলীগ জামাত সুত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার আছরের নামাজ আদায়ের পর আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার আনুষ্ঠানিকতা শুরু করেছেন ঢাকা থেকে তাবলীগ জামাতের মুরুব্বিরা। ২৭ এপ্রিল শনিবার প্রায় ১ লক্ষাধিক মুসুল্লির উপস্থিতিতে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে এই জেলা ইজতেমা শেষ হয়। এ উপলক্ষে ইজতেমা এলাকাসহ আশেপাশে এলাকায় জেলা ও উপজেলা প্রশাসন ও পলাশবাড়ী থানা পুলিশ ব্যাপক আইন-শৃংখলা বাহিনী নিরাপত্তায় রয়েছে। ইজতেমায় গাইবান্ধার সাত উপজেলা ছাড়াও অন্যান্য জেলা থেকে তাবলীগ জামাতের মুসল্লিরা ইজতেমা শুরু’র দুইদিন আগে থেকেই আসতে শুরু করে।
পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ হিপজুর আলম মুন্সী জানান, ইজতেমা উপলক্ষে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইজতেমা ময়দানে মোতায়েন করা হয়েছে ৩শ’ পুলিশ সদস্য, ৫ শতাধিক স্বেচ্ছাসেবক এবং সাদা পোষাকে বিভিন্ন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ইজতেমায় পুলিশের একটি কন্টোল রুম রয়েছে ২৪ ঘন্টা পুলিশী সহায়তা পাবেন ইজতেমার মুসল্লিরা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details