1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

অবসরে যাচ্ছেন মেসি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ জুন, ২০১৮
Check for details

স্পোর্টস ডেস্ক, জার্মানবাংলাটুয়েন্টিফোর ডটকম: জাতীয় দলের জার্সিতে একটি বড় ট্রফির জন্য হাপিত্যেশ করে গেছেন মেসি। গত রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে দলের এমন করুণ পরিণতিতে হতবাক জাবালেতা মনে করছেন, আর্জেন্টিনার হয়ে কিছু জেতার সুযোগ হারিয়ে ফেলেছেন মেসি। তাই তাঁর আশঙ্কা, জয়ের তাগিদ হারিয়ে ফেলায় জাতীয় দল থেকে অবসর নিয়ে নিতে পারেন মেসি।

এক সাক্ষাৎকারে আর্জেন্টিনার ২০১৪ আসরের গুরুত্বপূর্ণ সদস্য জাবালেতা বলেছেন, মেসির জন্য খারাপ লাগে তাঁর, ‘আমার মেসির জন্য খারাপ লাগে। ভীষণ খারাপ লাগে। আর্জেন্টিনার হয়ে কিছু জেতার এটাই শেষ সুযোগ ছিল ওর। সেটা যখন হচ্ছে না, বিশ্বকাপ শেষে ও অবসরে চলে গেলেও তাই আমি খুব একটা অবাক হব না। আরেকটি বিশ্বকাপ আসতে আরও চার বছর দেরি। ও ভীষণ হতাশ হয়ে পড়বে।’

ক্রোয়েশিয়ার বিপক্ষে এমন পারফরম্যান্সে ভীষণ ক্ষুব্ধ জাবালেতা। সাধারণ আর্জেন্টাইন সমর্থকের আবেগ যেন ছুঁয়ে যাচ্ছে তাঁকেও, আর্জেন্টিনার মানুষ ভীষণ রেগে যাবে এই পারফরম্যান্সের পর। এই খেলোয়াড়দের থেকে সবারই আরও বেশি কিছু প্রত্যাশা ছিল। ব্রাজিলে তাঁরা জেতার এত কাছাকাছি চলে গিয়েছিল। এরপর টানা দুটি কোপা আমেরিকা ফাইনালে হারলো। এই বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার মানুষ ভীষণ রকমের ক্ষুধার্ত ছিল। এই ফলাফল তারা কিছুতেই মেনে নেবে না।

এমন পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সাম্পাওলিকেই কিছু করতে হবে বলে মনে করছেন জাবালেতা, ‘ম্যানেজারকে খেলোয়াড়দের সাথে বসতে হবে। দলের সাথে এসব কী হচ্ছে তা নিয়ে বিস্তারিত কথা বলতে হবে। আর্জেন্টিনা দলের কাছ থেকে এরকম পারফরম্যান্স আমি আগে কখনোই দেখিনি। দলের মধ্যে জয়ের তাড়নার পরিষ্কার অভাব ছিল। আর এটা খুবই বিস্ময়কর।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details