1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

অবশেষে কিশোরগঞ্জে হচ্ছে আইটি পার্ক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: সকল ধরনের বাধা বিপত্তি অতিক্রম করে কিশোরগঞ্জে প্রতিষ্ঠা হচ্ছে আইটি পার্ক। ইতিমধ্যে জায়গা নির্বাচন করে প্রস্তাব পাঠানো হয়েছে।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী শহরতলীর শোলমারা এলাকায় সদর উপজেলা কমপ্লেক্স সংলগ্ন গণপূর্ত বিভাগের একটি বিশাল পরিত্যক্ত জায়গা নকশা পর্যাবেক্ষণ করে পরিদর্শন করেছেন এবং এখান থেকে ৫ একর জায়গা আইটি পার্কের জন্য প্রস্তাব করা হয়েছে।

বিগত ২০১৩ সাল থেকে উদ্যোগটি শুরু হলেও জায়গা নির্বাচনের সমস্যার কারণে এতদিন উদ্যোগটি সাফল্যর মুখ দেখেনি। শহরে আইটি পার্ক হলে কিশোরগঞ্জবাসীকে তথ্য প্রযুক্তিতে দক্ষতা উন্নয়নের সুযোগ থেকে আর বঞ্চিত থাকতে হবে না।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, আইটি পার্কের জন্য ইতিমধ্য জায়গা নির্বাচন করে প্রস্তাব পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাননীয় মন্ত্রী মোস্তফা জব্বারের সঙ্গেও কথা হয়েছে।

কিশোরগঞ্জে আইটি পার্ক প্রতিষ্ঠা হলে স্থানীয় উদ্যোক্তাদের জন্য তথ্য প্রযুক্তিতে দক্ষতা উন্নয়নের সুযোগ হাতের নাগালের মধ্যে চলে আসবে। পাশাপাশি সামগ্রিকভাবে দেশের তথ্যপ্রযুক্তিতেও উন্নয়নের সাফল্য আসবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details